ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘সন্ধ্যা নামিল শ্যাম’র পর আসছে তুহিনের দ্বিতীয় গান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
‘সন্ধ্যা নামিল শ্যাম’র পর আসছে তুহিনের দ্বিতীয় গান

'সন্ধ্যা নামিলো শ্যাম' অ্যালবামের দ্বিতীয় গান 'আসমানেরও চাঁদ' আসছে শুক্রবার (২৮ জুন)। গানটিতে কথা, সুর ও কন্ঠ দিয়েছেন তুহিন কান্তি দাস।

সংগীত আয়োজন করেছেন তরুণ সংগীত পরিচালক সোহান আলী।

শুক্রবার রাত ৮টায় 'তুহিনের গান' ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গানের মিউজিক ভিডিও মুক্তি পাবে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ ও সম্পাদনা করেছেন প্রতিভাবান তরুণ পরিচালক ধ্রুব দাশ৷

আসমানেরও চাঁদের ভিডিওচিত্রে একজন শিল্পীর জীবনসংগ্রামের সঙ্গে তার স্বপ্নের ফারাক চিত্রায়িত হয়েছে৷ নাম ভূমিকায় অভিনয় করেছেন সনাতন উল্লাস ও শিশু শিল্পী ফিওনা ফেরদৌসী (বিন্দি)। শিল্পী তুহিন কান্তি দাসও এতে অংশ নিয়েছেন।

এই বছরের ১৯ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার মুক্তমঞ্চে বর্ণাঢ্য অনুষ্ঠানে 'সন্ধ্যা নামিল শ্যাম' অ্যালবাম প্রকাশের মাধ্যমে আত্মপ্রকাশ করেন শিল্পী তুহিন কান্তি দাস৷ প্রকাশের পর গানটি শ্রোতাদের মন জয় করে। কৃষ্ণপক্ষ ব্যান্ডের জনপ্রিয় গান 'চাঁন্দের গাড়ি'সহ বেশ কিছু জনপ্রিয় গানের কথা ও সুরকার হিসাবে পরিচিত এই শিল্পী। পর্যায়ক্রমে অ্যালবামের বাকি দুটি গান 'দরদিয়া' এবং 'হারিয়ে টের পাই' প্রকাশিত হবে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।