ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

সোহিনীর বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
সোহিনীর বিয়ে

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কের ইতি টানার পর গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

কয়েক মাস আগে গুঞ্জন রটেছিল, বিদেশে ছুটি কাটাতে গিয়ে বাগদান সেরেছেন তারা। যদিও এই গুঞ্জন ‘মিথ্যা’ বলে দাবি করেন সোহিনী।

এদিকে, বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে, সোহিনী অভিনীত ‘অথৈ’ মুক্তির (১৪ জুন) একমাস পরই শোভনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। এ নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে প্রশ্নের মুখে পড়েন সোহিনী। জবাবে এ অভিনেত্রী বলেছিলেন, ‘বিয়েটা হলে হবে আর কী। তবে বিয়ে হলে বিয়ের প্রিমিয়ার হবে না। ’

সোহিনীর হেঁয়ালি ভরা বক্তব্য তার বিয়ে নিয়ে জল্পনা আরও বাড়িয়ে দিয়েছিল। এবার জানা গেল, চলতি মাসের গায়ক শোভনের গলায় মালা পরাবেন সোহিনী। ভারতীয় একটি গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সোহিনী নিজেই।

এ প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ১৫ জুলাই সোহিনী-শোভনের চার হাত এক হতে চলেছে। আত্মীয়-ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে শহর থেকে দূরে প্রাইভেট প্রপার্টিতে রেজিস্ট্রি বিয়ে সম্পূর্ণ করবেন তারা।

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।  

২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এরপর ‘ওপেন টি বায়োস্কোপ’, ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘বিবাহ ডায়েরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।