ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

স্ক্রিনশট ফাঁস

ছাত্রদের ওপর গরম পানি ঢালতে বলেন অরুণা বিশ্বাস!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
ছাত্রদের ওপর গরম পানি ঢালতে বলেন অরুণা বিশ্বাস!

বৈষ্যম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে ছিলেন বেশিরভাগ শোবিজ তারকা। তবে বিপরীতেও ছিলেন অনেকেই।

বিশেষ করে আওয়ামী লীগের আমলে সুবিধাভোগী বেশ কজন তারকা এ আন্দোলনের সময় ঘৃণা ছড়িয়েছেন।

সে সংক্রান্ত একটি হোয়াটসঅ্যাপ স্ক্রিনশট ভাইরাল হয়েছে মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সকাল থেকে। যেখানে ‘আলো আসবেই’ নামক একটি চ্যাটগ্রুপে বেশ কজন শিল্পী ও সাংবাদিককে ছাত্র আন্দোলনের বিরুদ্ধে কথা বলতে দেখা যায়। সেখানে থেকে পাওয়া যায় অভিনয়শিল্পী অরুণা বিশ্বাস, জায়েদ খান, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, অভিনেত্রী সোহানা সাবা, তারিন জাহান, তারভীন সুইটিসহ বেশ কজনের নাম। সেখানে তাদের বেশ কজনের কথোপকথন দেখা যায়।

এক পর্যায়ে একজন লেখেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আগুন। ফায়ার সার্ভিস ও গণমাধ্যমকর্মীদের ঢুকতে দিচ্ছে না টোকাই জামায়াত ও শিবিরের মেধাবী আন্দোলনকারীরা। এরপর বিপরীতে অরুণা বিশ্বাস উত্তরে বলেন, গরম জল দিলেই হবে।

অন্য একটি পোস্টে একজন সাংবাদিক নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ছাত্র আন্দোলনের পক্ষে করা একটি পোস্ট শেয়ার করে লেখেন, অস্ট্রেলিয়ায় বসে আল কায়দার মতো জ্ঞান দেয়া হচ্ছে। তার মতো নোংরা, লোভী, হিংসুটে, হিংস্র, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক মেধাবী এই মহাদেশে আর আসেনি, আর আসবেও না।

স্ক্রিনশটগুলো এরইমধ্যে ব্যাপকভাবে আলোচনার তৈরি করেছে। এরমধ্যে অনেকেই অরুনা বিশ্বাসসহ ছাত্র আন্দোলনের বিরুদ্ধে উস্কে দেওয়াদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীও স্ক্রিনশটটি পোস্ট করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন। পাশাপাশি গণমাধ্যমকে এসব শিল্পীদের পুণর্বাসন না করার আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।