ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

কলকাতায় তরুণী মডেলকে বিবস্ত্র করার অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
কলকাতায় তরুণী মডেলকে বিবস্ত্র করার অভিযোগ

আর জি কর কাণ্ডের পর থেকে উত্তাল ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা। এর মাঝেই আরও এক লজ্জাজনক ঘটনা ঘটলো সেখানে।

এবার অভিযোগ উঠেছে এক তরুণী মডেলকে শ্লীলতাহানির।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, ঘটনাটি ঘটেছে গেল মঙ্গলবার। সেই অভিযুক্তর মেকআপ অ্যাকাডেমি রয়েছে। সেখানেই ওই তরুণী মডেলকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ।

রোববার পুলিশ সূত্রে বরাদ দিয়ে প্রতিবেদনে বলা হয়, ওই মডেলের অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছিল এফ আই আর। ইতোমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

নির্যাতিতার অভিযোগ, মঙ্গলবার বেলা পৌনে ১২টা নাগাদ মডেলিংয়ের জন্য তিনি ওই মেকআপ অ্যাকাডেমিতে যান। পৌঁছনোর পরই ওই প্রতিষ্ঠানের মালিক তাকে বিবস্ত্র করেন। শ্লীলতাহানির ঘটনা ঘটার পরই ওই মডেল স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানান। তার ভিত্তিতেই একাধিক ধারায় মামলা রুজু করে পুলিশ।

পুলিশ সূত্রের বরাদে প্রতিবেদনে আরও জানানো হয়, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ১২৬(২), ৭৪, ৭৬, ৩৫১(২), ৭৯ এবং ১১৫(২) ধারায় মামলা রুজু হয়েছে। প্রাথমিক তদন্তে শুরু করে পুলিশ জানতে পারে অভিযুক্ত কলকাতারই বাসিন্দা। তরুণী মডেলের অভিযোগের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গেল মঙ্গলবারও কলকাতাজুড়ে প্রতিবাদী মিছিল হয়েছে। লালবাজারের সামনে আন্দোলনে বসেছিলেন জুনিয়র ডাক্তাররা। বুধবারও রাত দখল কর্মসূচী ছিল। কলকাতা যখন আর জি কর হাসপাতালে তরুণী ডাক্তারের নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে ফুঁসছে, তখনও এ ধরনের ঘটনা ঘটছে শহরটিতে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।