ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১৬ বছর পর আবারও বিয়ে করলেন সঞ্জয় দত্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
১৬ বছর পর আবারও বিয়ে করলেন সঞ্জয় দত্ত!

বিয়ের পিঁড়িতে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সম্প্রতি ঘরোয়া অনুষ্ঠানে ফের সাত পাকে বাঁধা পড়লেন তিনি।

গেরুয়া রঙের পাঞ্জাবি, ধুতিতে একেবারে বর বেশে দেখা গেল সঞ্জয় দত্তকে।

তবে সঞ্জয়ের পাত্রীকে? ১৬ বছর পর কেন আবার বিয়ে করছেন সঞ্জয়?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক, সম্প্রতি বাড়ি বদল করেছেন সঞ্জয় দত্ত। আর সেই কারণেই দূর্গাপূজার আবহে গৃহে প্রবেশ করেছেন তিনি। সেই গৃহ প্রবেশ অনুষ্ঠানের মধ্যেই স্ত্রী মান্যতাকে নিয়ে ফের সাত পাকে বাঁধা পড়লেন সঞ্জয়।

জানা গেছে, সঞ্জয়ের বিশ্বাস, নতুন বাড়ির সঙ্গে, ফের সাত পাকে বাঁধা পড়লে, সংসার অটুট থাকে। আর সেই কারণেই ফের ছাদনাতলায় এই অভিনেতা।

সঞ্জয় দত্তের সঙ্গে মান্যতার প্রথম দেখা হয় ২০০৬ সালে। এরপর দুজনেই একে অপরের সঙ্গে কথা বলতে শুরু করেন। খুব তাড়াতাড়ি একে অপরের প্রেমে পড়ে যান। দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০০৮ সালে মান‍্যতাকে বিয়ের আগে সঞ্জয় দত্তের কিন্তু একাধিক বিয়ে ছিল।

প্রথমে অভিনেত্রী টিনা মুনিমের সঙ্গে সঞ্জয়ের সম্পর্ক হয়েছিল। তবে বিয়ে পর্যন্ত গড়ায়নি সেই সম্পর্ক। ১৯৮৭ সালে প্রথম বিয়ে করেন অভিনেত্রী রিচা শর্মাকে। মাথায় টিউমারে রিচার মৃত্যু হয়।

এরপর তার জীবনে আসেন মডেল রিয়া পিল্লাই। তার সঙ্গে অবশ্য খুব বেশি দিন সংসার করা হয়নি। দু’জনের বিচ্ছেদ হয়। তারপরই জীবনে আসেন মান্যতা। তিনি সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী।

এদিকে, যুক্তরাজ্যের ভিসা না পাওয়ায় সঞ্জয় দত্তের হাতছাড়া হয়েছে ‘সন অফ সর্দার ২’ সিনেমা। যেখানে অজয় দেবগণের সঙ্গে অভিনয় করার কথা ছিল সঞ্জয় দত্তের। তার পরিবর্তে এই সিনেমায় নেওয়া হয়েছে রবি কিষাণকে।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।