ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকা মাতালেন ইন্ডিয়ান আইডলের শিল্পীরা

তোফাজ্জল লিটন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০১০
ঢাকা মাতালেন ইন্ডিয়ান আইডলের শিল্পীরা

ঢাকা মাতালেন ইন্ডিয়ান আইডল ৫-এর তিন শিল্পী। ১ নভেম্বর সোমবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘ইন্ডিয়ান আইডল-৫ লাইভ ইভনিং’ অনুষ্ঠানে বাংলা-হিন্দি গান পরিবেশন করেন রাকেশ, ভূমি ও শ্রীরাম।



মিরর এন্টারটেইনমেন্ট আয়োজিত এ অনুষ্ঠান বৈচিত্র্যময় ফ্যাশন শোর মাধ্যমে সন্ধ্যা ৭টায় শুরু হয়। উপস্থাপিকার ঘোষণার পর কালো পোশাকে মঞ্চে আসেন রাকেশ। সুবান্নাল্লাহ গানের মাধ্যমে দর্শক মাতিয়ে তোলেন তিনি। তারপর গেয়ে ওঠেন পুরনো বাংলা গান ‘চিরদিনই তুমি যে আমার’। এরপর আরও কয়েকটি হিন্দি গান পরিবেশন করেন তিনি। তারপর মঞ্চে আসেন ভূমি ত্রিবেদী। চাপা উল্লাস আসে দর্শকদের ভেতর থেকে । ভূমিও সে উল্লাসের মর্যাদা দেন। তার মাদকী কণ্ঠে  গাইতে থাকেন হিন্দি গান।

সবশেষে আসেন ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতার সেরা শিল্পী শ্রীরাম। ‘আনে ওয়ালা কাল জানে ওয়ালা নেহি’ দিয়ে শুরু করেন  গান । আর পর একে একে গান ‘থ্রি ইডিয়ট’সহ নানা ছবির গান । এক সময় তিনিও গেয়ে ওঠেন বাংলা গান। এটা তার প্রিয় শিল্পী জেমসের ‘পৃথিবীটা না কি ছোট হতে হতে...’ । পরে মেয়েদের উদ্দেশ্যে গান ‘পিলু’সহ বেশ কটি গান । পুরো জমিয়ে দেন গানের আসর ।

তারপর ভূমি ত্রিবেদী এবং রাকেশ গান শুরু করেন যৌথভাবে, পরে আবার যোগ দেন শ্রীরাম। তিনজনের শেষ ধামাকায় শেষ হয় ‘ইন্ডিয়ান আইডল-৫ লাইভ ইভিনিং’ অনুষ্ঠান।

অনুষ্ঠান শেষে শ্রীরাম বাংলানিউজকে জানান ‘বাংলাদেশে গান গাওয়ার পর পর মনে হয়েছে আমি নিজের মাটিতেই গান গাইছি’ আমি বারবার এ দেশে আসতে চাই।

রাকেশ বললেন ‘বাংলাদেশের দর্শকদের তো  ভালো লেগেছেই। সাথে বাংলা গানেরও ভক্ত হয়েছি আমি। আশা করছি আরো বেশি বাংলা গান গাইব যখন আবার এ দেশে আসব।

রাত ১১টা পর্যন্ত দর্শক-শ্রোতাদের গানে গানে মাতিয়ে রাখেন এই তিন শিল্পী। ‘মিরর’ সূত্রে জানানো হয়, এটি ছিল একটি চ্যারিটি শো। শো থেকে আয়ের একটি বড় অংশ ক্যান্সার-আক্রান্তদের চিকিৎসার্থে ব্যয় করা হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪১৫, নভেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।