ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন কিরা নাইটলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১০
অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন কিরা নাইটলি

আজ থেকে তিন বছর আগে হলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিরা নাইটলি অভিনয় করা প্রায় ছেড়েই দিয়েছিলেন। কারণ, হলিউডে অভিনয়টাকে তিনি মোটেও উপভোগ করতে পারছিলেন না।



পঁচিশ বছর বয়সী এই অভিনেত্রী ২০০২ সালে ফুটবল নিয়ে তৈরি ‘বেন্ড ইট লাইক বেকহাম’ ছবিটিতে অভিনয় করে ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন। পরে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবিটি তার মুকুটে নতুন পালক এনে দেয়।

কন্টাক্টমিউজিকডটকমে দেওয়া এক সাক্ষাৎকারে কিরা স্বীকার করেন, যখন তার বয়স ২২ বছর ছিল তখনই তিনি বিরক্ত হয়ে অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন।

‘আসলে আমার অভিনয় করার ইচ্ছাটাই নষ্ট হয়ে গিয়েছিল। আমি যা করছিলাম তা কোনওভাবেই আর উপভোগ করতে পারছিলাম না। এ নিয়ে আমার মনের ভেতর ভয়ানক অনুশোচনা সৃষ্টি হয়েছিল,’ কিরার নির্মল স্বীকারোক্তি।

তিনি বলেন, ‘আমি একটা সুবিধাজনক অবস্থানে আছি, এটা ভাবতেই আমার খারাপ লাগত। বিরক্ত ও ঘেন্না লাগত। আমি নিজেকে এমন অবস্থানে দেখতে পারতাম না। ’

তিনি আরো বলেন, ‘যখন আমার বয়স ১৬ বছর, তখন থেকে ২২ বছর পর্যন্ত আমি নিরলসভাবে কাজ করে গেছি। সেই সময়ে আমার জীবনে ছুটি বলে কিছু ছিল না। অনেক সময় ভেবেছি, আমি আর অভিনয় করব না। ’

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৪৬, ডিসেম্বর ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa