ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

অনলাইনে সবচেয়ে জনপ্রিয় ক্যাটরিনা

তোফাজ্জল লিটন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১০
অনলাইনে সবচেয়ে জনপ্রিয় ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফের নাম শুনলে মনে এক ধরনের পুলক বা প্রশান্তি আসে না এমন তরুণ খুঁজে পাওয়া দুস্কর। শুধু যে তরুণরাই তাকে পছন্দ করেন তা নয়।

অনেকের কাছেই বলিউডের এ অভিনেত্রী সমান জনপ্রিয়, তবে সবার শীর্ষে কি না তা নিয়ে প্রশ্ন জাগতে পারে। এ বিষয়ে এত দিন কারো কাছে সঠিক তথ্য ছিল না।

সম্প্রতি সার্চ ইঞ্জিনগুলোতে ভারত-বিষয়ে কোন নাম সবচেয়ে বেশি খোঁজা হয়, এমন একটি  জরিপ করা হয়। এ তালিকায় সবার ওপরে আছে সুন্দরী এ নায়িকার নাম। এর পরের স্থানে আছেন ক্রিকেট মাস্টার শচীন টেন্ডুলকার।

অনলাইনে ভারত বিষয়ে খোঁজার মতো অনেক কিছুই আছে। চলচ্চিত্রের বিভিন্ন তারকা, ক্রিকেট তারকা, রাজনীতিবিদ এবং নানা রকমের ব্যবসাসহ অসংখ্য বিষয়। কিন্তু গত এক বছরে হৃদয়-কাঁপানো এ নায়িকাকেই সবাই খুঁজেছেন সবচে বেশি। তথ্যসূত্র জানায়, তার পেশা এবং ব্যক্তিগত নানা সম্পর্কের কারণেই এ বছর তিনি খবর তৈরিতে সবচেয়ে এগিয়ে আছেন।

ক্রিকেট মাস্টার শচীন টেন্ডুলকার অতীতে অনেক রেকর্ড ভাঙলেও ক্যাটরিনা কাইফকে অতিক্রম করতে পারেননি। এ নায়িকার এ বছরে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘রাজনীতি’ এবং সালমান খানের সাথে সম্পর্ক ভেঙ্গে যাওয়া, এ দুটি ছিল তার এগিয়ে থাকার মূল কারণ। আর সব কিছুর ওপরে আছে তার স্বাভাবিক সৌন্দর্য।

এ তালিকায় ক্যাটরিনা এবং শচীনের পরে রয়েছে বলিউডের নানা খবর, ক্রিকেট ও বলিউড তারকা, কমনওয়েলথ গেমস ইত্যাদি। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ এ বছর অনেক খবর তৈরি করেছে। এর মধ্যে বান্ধবীর জন্য মন্ত্রিসভা থেকে শশী থারুরের পদত্যাগ ছিল উল্লেখযোগ্য।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫২৮, ডিসেম্বর ৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa