ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকা পৌঁছেছেন শাহরুখ খান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
ঢাকা পৌঁছেছেন শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খান ১০ ডিসেম্বর শুক্রবার দুপুরে ঢাকায় পৌঁছেছেন। শাহরুখ খানকে ঘিরে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে ১০ ডিসেম্বর শুক্রবার বিকেলে বসছে জমকালো তারকা আসর ‘কিং খান লাইভ ইন ঢাকা’।



শাহরুখ খানের সঙ্গে ঢাকায় এসেছেন তার স্ত্রী গৌরী খান এবং দুই সন্তান আরিয়ান ও সুহানা। অন্তর শেবিজ আয়োজিত এ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ঢাকায় আরো এসেছেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি, অর্জুন রামপাল, বোম্বে ভাইকিংসহ প্রায় অর্ধশত সাংস্কৃতিক দল।

এছাড়াও এসেছেন অভিনেত্রী ইশা কোপিকার, নৃত্যশিল্পী শেফালী জরিওয়ালা, নৃত্য পরিচালক গনেশ হেজ, সঙ্গীতশিল্পী নিরাজ শ্রীধরসহ ৪৮ জনের নৃত্যদল। বাংলাদেশ থেকে এ অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান ও জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের। কিন্তু শেষমুহূর্তে তারা পারফর্ম করছেন না বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

শাহরুখ খানের অনুষ্ঠানটি এরই মধ্যে বেশ আলোড়ন তৈরি করেছে। বিনোদনপ্রিয় সবার দৃষ্টি এখন আর্মি স্টেডিয়ামের দিকে। টিকিটের মূল্য রাখা হয়েছে ২৫, ১০, ৫ ও ৩ হাজার টাকা। এ উপলক্ষে আর্মি  স্টেডিয়াম বর্ণিল সাজে সাজানো হয়েছে। এম্ফি থিয়েটারের আদলে খোলা মঞ্চ তৈরি করা হয়েছে। নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। শাহরুখ খানের সঙ্গে থাকছেন তার ব্যক্তিগত বিশাল একটি নিরাপত্তা দল।

অনুষ্ঠান শুরু হবে বিকেল ৫টায়। চলবে রাত ১১টা পর্যন্ত। বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

বাংলাদেশ সফরে শাহরুখ খান পৃথিবীর প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনকে ভোট দেবেন এবং ভক্ত-অনুরাগীকে ভোট প্রদানের জন্য আহ্বান জানাবেন। তিনি বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের ‘বিউটিফুল বাংলাদেশ’ প্রচারণায় অংশ নেবেন।

এক নজরে শাহরুখ খান


নাম: শাহরুখ খান
জন্ম: ২রা নভেম্বর, ১৯৬৫
উচ্চতা: ৫ ফুট ৮ ইঞ্চি
বিয়ে: ২৫ শে অক্টোবর, ১৯৯১
স্ত্রী: গৌরী খান
সন্তান: আরিয়ান খান (১৯৯৭), সুহানা খান (২০০০)
প্রথম টিভি সিরিয়াল: ফৌজি (১৯৮৮)
প্রথম ছবি: দিওয়ানা (১৯৯২)
প্রথম প্রযোজিত ছবি: ড্রিমস আনলিমিটেড (১৯৯৯)
সর্বশেষ মুক্তিপ্রাপ্ত অভিনীত ছবি: মাই নেম ইজ খান (২০১০)
অ্যাওয়ার্ড: ৭টি ফিল্মফেয়ারসহ অসংখ্য।
নিজের মালিকানার ক্রিকেট টিম (আইপিএল): কলকাতা নাইট রাইডার্স
প্রথম টিভি উপস্থাপনা: কৌন বানেগা ক্রোড়পতি
বলিউডের ঘনিষ্ঠ বন্ধু: জুহি চাওলা, ফারাহ খান, করণ জোহর, কাজল
ব্যবসায়িক পার্টনার: জুহি চাওলা

শাহরুখের সেরা কিছু ছবি
দিওয়ানা, করণ অর্জুন, দিল ওয়ালে দুলহানিয়া  লে জায়েঙ্গে, ডর, বাজিগর, ত্রিমূর্তি, বাদশাহ,  জোশ, দিলসে, কুছ কুছ হোতা হ্যায়, মোহাব্বাতে, অশোকা, বীরজারা, ম্যায় হু না, দিল তো পাগল হ্যায়, কাভি খুশি কাভি গাম, কাল হোনা হো, ডন, পরদেশ, চাক দে ইন্ডিয়া, কাভি আলবিদা না ক্যাহে না, ওম শান্তি ওম, মাই নেম ইজ খান।


বাংলাদেশ স্থানীয় সময় ১৫৩০, ডিসেম্বর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।