ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রানওয়ে ওয়েব সাইট উদ্বোধন এবং চট্টগ্রামে মুক্তির ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১০
রানওয়ে ওয়েব সাইট উদ্বোধন এবং চট্টগ্রামে মুক্তির ঘোষণা

দু মাসের বেশি হলো তারেক মাসুদ নির্মিত ‘রানওয়ে’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে এবং উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি এর পূর্ণাঙ্গ ওয়েবসাইট তৈরি করা হয়েছে এবং ঠিক করা হয়েছে বাণিজ্যিকভাবে ছবিটি প্রদর্শনীর তারিখ।

এসব  তথ্য জানাতে তারেক মাসুদ ১৩ ডিসেম্বর সোমবার দুপুরে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। উপস্থিত ছিলেন পরিচালক তারেক মাসুদ, প্রযোজক ক্যাথরিন মাসুদ, প্রধান চিত্রগ্রাহক মিশুক মুনীর, শিল্প নির্দেশক শহীদ আহমেদ মিঠু এবং ছবির প্রধান চরিত্রের অভিনেতা ফজলুল হক।  

স্বাগত বক্তব্যে তারেক মাসুদ বলেন ‘সততা, সাহস ও সংবেদনশীলতার সাথে রানওয়ে ছবিটি নির্মাণ করেছি। একই অঙ্গীকার ও অনুপ্রেরণা নিয়ে সর্বস্তরের দর্শক, বিশেষ করে তরুণদের ছবিটি দেখাতে চাই। এজন্যই জেলা শহরভিত্তিক চলচ্চিত্র সংসদ ও সাংস্কৃতিক সংগঠনগুলোর সহযোগিতায় ঢাকার বাইরে সীমিত প্রর্দশনীর যাত্রা শুরু করতে যাচ্ছি। ক্ষেত্রে ঐতিহ্যবাহী বন্দরনগরী চট্টগ্রামকে আমরা বেছে নিয়েছি উদ্বোধনী শহর হিসেবে।

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে চট্টগ্রামের থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে রানওয়ে ছবিটির তিন দিনব্যাপী প্রর্দশনী। শ্রুতিচিত্র ও চট্টগ্রাম চলচ্চিত্র কেন্দ্রের যৌথ উদ্যোগে মূল ছবির সাথে প্রর্দশিত হবে মুক্তিযুদ্ধভিত্তিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নরসুন্দর’।

কেউ যদি ছবিটি প্রর্দশনে আগ্রহী হন তাহলে ওয়েবসাইটের মাধ্যমে যোগাযোগ করতে অনুরোধ করেছেন পরিচালক। ওয়েবসাইট ঠিকানা :www.runwayfilm.com

এই ওয়েবসাইট থেকে ছবিটির স্থিরচিত্রসহ বাংলা ও ইংরেজি ভাষায় ছবির গল্পসংপে, শিল্পী ও কলাকুশলীদের তথ্য ডাউনলোড করা যাবে। এছাড়া ছবিটি সম্পর্কে অন্যান্য মাধ্যমে প্রচারিত সব আলোচনা ও  প্রতিবেদনের লিংক দেওয়া থাকবে।

বাংলাদেশ সময় ২০৫০, ডিসেম্বর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।