ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

নতুন বছরে নতুন অ্যালবাম নিয়ে অর্থহীন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১০
নতুন বছরে নতুন অ্যালবাম নিয়ে অর্থহীন

জনপ্রিয় ব্যান্ড অর্থহীন-এর নতুন অ্যালবামের জন্য ভক্তদের অপেক্ষা দীর্ঘদিনের। সেই ২০০৭ সালে বেরিয়েছিল তাদের সর্বশেষ অ্যালবাম ‘অসমাপ্ত-১’।

তারপর চলে গেছে তিন বছর। কিন্তু স্টেজ প্রোগ্রামের বাইরে তাদের খুঁজে পাওয়া যায়নি। এমনকি কোনও মিক্সড অ্যালবামেও ছিল না উপস্থিতি। তবে অর্থহীনের পক্ষ থেকে বারবারই বলা হয়েছে, নতুন অ্যালবাম  ‘অসমাপ্ত-২’ নিয়ে শিগগিরই আসছি। অবশেষে বাংলালিংক এগিয়ে এসেছে অ্যালবামটির স্পনসরে। আর দীর্ঘ প্রতীক্ষার পর নতুন বছরের শুরুতেই আসছে অর্থহীনের নতুন অ্যালবাম ‘অসমাপ্ত-২’।

রক ঘরানার জনপ্রিয় ব্যান্ড অর্থহীনের আগের অ্যালবাম ‘অসমাপ্ত-১’ দাগ কেটেছিল শ্রোতাদের মনে। এর মধ্যে ‘চাইতেই পারো’, ‘সব আলো নিভিয়ে দাও’, ‘যাচ্ছে আমার সব হারিয়ে’, ‘পারবে আমায় এনে দিতে’র মতো গান পেয়েছিল তুমুল শ্রোতাপ্রিয়তা। অর্থহীনকে এই গানগুলোই বিভিন্ন কনসার্টে বার বার গাইতে দেখা গেছে। স্টেজ প্রোগ্রামে অর্থহীনের চাহিদা চোখে পড়ার মতোই। গত তিনটি বছর অর্থহীন ব্যস্ত থেকেছে দেশ-বিদেশের স্টেজ প্রোগ্রাম নিয়ে। বিশেষ করে দেশের ভেতরেই অনেক স্টেজ শোতে অংশ নিয়েছে অর্থহীন। সর্বশেষ ঢাকার আর্মি স্টেডিয়ামে বামবার কনসার্টে ব্যান্ডটির পারফর্মেন্স শ্রোতাদের আনন্দ দেয়।

নয়টি গান স্থান পাবে অর্থহীনের নতুন অ্যালবামে। গানগুলোর কম্পোজিশন শেষে এখন চলছে রেকর্ডিংয়ের কাজ। অ্যালবামের সঙ্গীত আয়োজনে অর্থহীন-সদস্যরা ছাড়াও থাকছেন আলোচিত সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩৫০, ডিসেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa