ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

বলিউডে একদিনে দুই ছবি

টুনপুর কা সুপারহিরো ও টিস মার খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১০
টুনপুর কা সুপারহিরো ও টিস মার খান

এবারের ক্রিসমাসকে সামনে রেখে ২৪ ডিসেম্বর শুক্রবার বলিউডে মুক্তি পেল দুই ছবি ‘টুনপুর কা সুপারহিরো’ এবং ‘টিস মার খান’।

কিরিত খুরানা পরিচালিত ‘টুনপুর কা সুপারহিরো’ একটি অ্যানিমেটেড ছবি।

এর মধ্য দিয়ে দুই বছর পর অজয়-কাজল জুটি আবার আবির্ভূত হলেন রুপালি পর্দায়। এতে দেখা যায়, অজয় ও কাজল মানুষের জগৎ থেকে হঠাৎ কার্টুন-দুনিয়ায় প্রবেশ করেন। তারপর শুরু হয় কৌতুক আর রোমাঞ্চে ভরা কাহিনী। নির্মাতা-প্রযোজকদের প্রত্যাশা, এই ছবির মধ্য দিয়ে বলিউডে ভারতীয় অ্যানিমেটেড ছবির ধারা এক নতুন মাত্রা পাবে। ‘ইউ মি অউর হাম’ ছবিতে সর্বশেষ অজয় ও কাজলকে দেখা গেছে। অজয় অভিনয় চালিয়ে গেলেও কাজল এখন নতুন কোনো কাজ করছেন না। দুই বাচ্চাকে নিয়েই সময় কাটাতে তার ভালো লাগছে।

একই দিন এসেছে ফারাহ খান পরিচালিত ‘তিস মার খান’। তার আগের দুটি ছবি ‘ম্যায় হু না’ ও ‘ওম শান্তি ওম’ মুম্বাই বক্স অফিসে ঝড় তুলেছিল। এবারও ফারাহ খানের প্রত্যাশা ‘তিস মার খান’ ছবি দিয়ে বাউন্ডারি হাঁকাবেন। ৫০ কোটি ভারতীয় রুপি বাজেটে তৈরি এ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, অক্ষয় খান্না, রঘু রাম, রাজিব লক্ষণ, আমান ভার্মা প্রমুখ। আন্তর্জাতিক এক প্রত্ন চোরকারবারি চক্রকে পাকড়াও করার ঘটনাকে ঘিরে গড়ে উঠেছে ছবির কাহিনী।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৪৫, ডিসেম্বর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa