ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিড়ম্বনায় কচি খন্দকার

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১১
বিড়ম্বনায় কচি খন্দকার

অভিনেতা ও নির্মাতা কচি খন্দকার বিড়ম্বনায় পড়েছেন। চ্যানেল ওয়ান বন্ধের আগে প্রচারিত হয়েছিল তার নিজের রচনা ও পরিচালনায় ৫৩ পর্বের ধারাবাহিক নাটক  ‘নো কোশ্চেন নো আনসার’।

নিজের প্রযোজনায় তিনি এই ধারাবাহিকটি নির্মাণ করেছিলেন। কিন্তু বিনিয়োগকৃত টাকা উত্তোলনের কোনো নিশ্চয়তা তিনি পাচ্ছেন না।

কচি খন্দকার ২৮ ফেব্রুয়ারি সোমবার বিকেলে বাংলানিউজ অফিসে আসেন। কথা প্রসঙ্গে তিনি জানান, তার এই বিড়ম্বনার কথা। তিনি বলেন, প্রথম দিকের কয়েকটি পর্বের টাকা ছাড়া এ নাটকের পুরো টাকাই এখন আটকা পড়ে গেছে। সম্প্রচার বন্ধের পর চ্যানেল ওয়ান কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তারা আমাকে নাটকের স্পনসর ক্রাউন সিমেন্ট কর্তৃপক্ষের কাছে পাঠান। তারা সে সময় মৌখিকভাবে আমাকে টাকা পরিশোধের আশ্বাস দিলেও এখন সেটি অস্বীকার করছেন। ক্রাউন সিমেন্টের পক্ষ থেকে এখন বলা হচ্ছে, চ্যানেল ওয়ান তাদের কাছে কোনো টাকাই পাবে না। উল্টো তারাই চ্যানেল ওয়ানের কাছে অনেক টাকা পাবে। কচি খন্দকার জানান, বিষয়টি চ্যানেল ওয়ান কর্তৃপক্ষকে জানানো জন্য দিনের পর দিন তিনি ছুটছেন। কিন্তু চ্যানেলের উর্ধ্বতন কোনো কর্মকর্তাকে খুঁজে পাচ্ছেন না। নিজের সঞ্চয়কৃত টাকা সহ অনেক ধারকর্জ করে তিনি ‘নো কোশ্চেন নো আনসার’ নাটকটি তৈরি করেছিলেন। নাটকে তার বিনিয়োগকৃত প্রায় ৪০ লাখ টাকা আটকা পড়ে যাওয়ায় পেশাগত অনিশ্চয়তার মুখে পড়ে গেছেন তিনি।

এই বিড়ম্বনার মধ্যেও থেমে নেই কচি খন্দকার। ‘প্রবাদ বাক্য’ নামে নতুন একটি ধারাবহিক নাটক নির্মাণের পরিকল্পনা করছেন তিনি। আমাদের দেশে বহুল প্রচলিত প্রবাদ বাক্য অবলম্বনে টুকরো টুকরো গল্প নিয়ে শিগগিরই তিনি নাটকটির কাজ শুরু করতে যাচ্ছেন।

বাংলাদেশ সময় ১৬৪০, ফেব্রুয়ারি ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।