ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

সোহা আলী খান এবার ঢালিউডের ছবিতে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, মার্চ ১২, ২০১১
সোহা আলী খান এবার ঢালিউডের ছবিতে

বলিউড অভিনেত্রী সোহা আলী খান অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের একটি ছবিতে। রাজু আহমেদ পরিচালিত ‘মাটি’ ছবিতে তাকে দেখা যাবে।

এ বিষয়ে সোহা আলী খানের সঙ্গে কথাবার্তা চুড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

ভারতের পতৌদির বিখ্যাত নবাব পরিবারের সদস্য সোহা আলী খান। তার মা বলিউডের একসময়ের পর্দা কাঁপানো নায়িকা শর্মিলা ঠাকুর। সোহা আলী খান কোলকাতার বাংলা ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ২০০৪ সালে ‘ইতি শ্রীকান্ত’ ছবিতে কমললতার ভূমিকায় ছিল তার প্রথম অভিনয়। সেবছরই প্রথম হিন্দি ছবি ‘দিল মাঙ্গে মোর’-এ অভিনয় করেন । সোহা অভিনীত ছবির মধ্যে উল্লেখযোগ্য হলো ‘সাদি নম্বর ওয়ান’, ‘রং দে বাসন্তী’, ‘মুম্বাই মেরি জান’, ‘তুম মিলা’, ‘তেরি কেয়া হুয়া জনি’ প্রভৃতি। এবার প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সোহা আলী খান।

এ বিষয়ে ‘মাটি’ ছবিটির পরিচালক রাজু আহমেদ বলেন, সোহা আলী খানকে দেখা যাবে এ ছবিতে নতুন প্রজন্মের এক তরুণীর ভূমিকায়, যে তার দেশ নিয়ে গর্বিত। মুক্তিযুদ্ধের পটভূমিতে গড়ে উঠা এই কাহিনী চিত্রে সোহা আলী খানের মায়ের ভূমিকায় অভিনয় করবেন ববিতা। এ ছাড়াও এ ছবির মাধ্যমে আমার কিছু নতুন মুখ উপহার দেওয়ার ইচ্ছে আছে। চলতি বছরের জুন মাস থেকে ছবিটির শুটিং শুরু হবে। বাংলাদেশ ও কানাডার বিভিন্ন লোকেশনে ছবিটি চিত্রায়িত হবে।


বাংলাদেশ সময় ১৮১০, মার্চ ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa