ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

পোশাক শ্রমিকদের রিয়েলিটি শো ‘গর্ব’

১৯ মার্চ চুড়ান্ত প্রতিযোগিতা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১১
১৯ মার্চ চুড়ান্ত প্রতিযোগিতা

বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা অসংখ্য পোশাক শ্রমিকের সঙ্গীত প্রতিভাকে আলোকিত প্লাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে বিজিএমএইএ এবং গানচিলের উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে রিয়েলিটি শো ‘গর্ব’। গত বছরের ২৩ অক্টোবর থেকে শুরু হওয়া এ ইভেন্টের চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ১৯ মার্চ শনিবার হোটেল সোনারগাঁওয়ের বলরুমে।



 পোশাক শ্রমিকদের সঙ্গীত প্রতিভা অনুসন্ধানের জন্য আয়োজিত ‘গর্ব’ ইভেন্টের অডিশন পর্বে অংশ নেয় ত্রিশ হাজার প্রতিযোগী। একের পর এক ধাঁপ ডিঙিয়ে এই প্রতিযোগিতায় এখন টিকে আছে ১০ প্রতিযোগী। সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে আগামী ১৯ মার্চ শনিবার হোটেল সোনার গাঁও-এ অনুষ্ঠিত হবে ‘গর্ব’-এর ফিনালে। অনুষ্ঠানে  নির্বাচিত হবে গর্ব-এর সেরা প্রতিযোগী এবং পুরস্কৃত করা হবে সেরা ১০ প্রতিযোগীকে। এই প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে আছেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, আহমেদ ইমতিয়াজ বুলবুল এবং আসিফ আকবর। সেরা ১০ জন প্রতিযোগী হলেন রোকসানা খাতুন, প্রিয়া দাশ, মেজবাহ উদ্দিন হিরু, মুরাদুজ্জামান, ফরহাদ হোসেন, রাকিবুল হোসেন, শাহীন, পাভেল রহমান, সাগর রায় ও রাজীব। এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার বাংলাভিশন

সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘গর্ব’ ফিনালে অনুষ্ঠানটি তানিয়া ও পীযুষ বন্দোপাধ্যায়ের উপস্থাপনায় হোটেল সোনার গাঁও থেকে বাংলাভিশনে সরাসরি সম্প্রচার করা হবে ১৯ মার্চ শনিবার বিকেল ৫টা ২০ মিনিট থেকে।

বাংলাদেশ সময় ১৮২০, মার্চ ১৫,  ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa