ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

‘মুন্নি বদনাম হুয়ি’

গিনেস রেকর্ড বুকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১১
গিনেস রেকর্ড বুকে

গত বছর বলিউডের অনেক রেকর্ড ওলটপালট করে দেওয়া সালমান খানের ‘দাবাং’ ছবিটি আবারও আলোচনায় উঠে এসেছে। এ ছবির মনমাতানো আইটেম সঙ ‘মুন্নি বদনাম হুয়ি’ গানটি এবার জায়গা করে নিয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে।



সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্ন পার্কের একটি স্টেজ শোতে মালাইকা অরোরা ‘মুন্নি বদনাম হুয়ি’ গানটি পারফর্ম করেন। মালাইকা অরোরার সঙ্গে পারফর্মেন্সে অংশ নেন ১২ হাজার নৃত্যশিল্পী। অভূতপূর্ব এই পারফর্মেন্স গানটিকে জায়গা করে দিয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে। কোন গানের সঙ্গে নাচের আগের রেকর্ডটি ছিল ১০০৮ জনের। ‘মুন্নি বদনাম হুয়ি’ ভেঙে দেয় সেই রেকর্ড। গানটির সঙ্গে মালইকা অরোরাও জায়গা করে নিয়েছেন রেকর্ড বুকের পাতায়।

অস্টেলিয়ার মেলবোর্ন পার্কে অনুষ্ঠিত জমকালো এ আয়োজনে ‘দাবাং’ ছবির প্রযোজক মালাইকার স্বামী অভিনেতা আরবাজ খানসহ আরো বেশ কজন কলাকুশলীরা উপস্থিত ছিলেন। এ আয়োজন দেখতে উপস্থিত হয়েছিলেন বলিউডের অভিনেত্রী বিদ্যা বালান, পরিচালক রাজকুমার গুপ্তা, পরিচালক কবীর খান, পাকিস্তানের পপ গায়ক আলী জাফর প্রমুখ। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান করে নেওয়া ‘মুন্নি বদনাম হুয়ি’ গানের সঙ্গে নাচের এই আয়োজনের উদ্যোক্তা ছিলেন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল ২০১১-এর পরিচালক মিঠু ভৌমিক। পারফর্মেন্স শেষে  গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের প্রতিনিধি মালাইকা অরোরার হাতে সার্টিফিকেট তুলে দেন।

বাংলাদেশ সময় ১৮১৫, মার্চ ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa