ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

৮ এপ্রিল আসছে

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ‘ওয়ান্টেড’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১১
মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ‘ওয়ান্টেড’

আমাদের মূলধারার বানিজ্যিক চলচ্চিত্রে দীর্ঘদিন পর মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত ছবি ‘ওয়ান্টেড’। আগামী ৮ এপ্রিল ছবিটি ঢাকাসহ সারাদেশে মুক্তি পাচ্ছে।

মনোয়ারা ফিল্মসের ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন আজাদ খান।

মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধ পরবতী ঘটনা নিয়ে নির্মিত ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনয়ে মাধ্যমে দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরছেন সিনিয়র অভিনেতা উজ্জ্বল। এ ছবিতে তাকে দেখা যাবে একজন মুক্তিযোদ্ধার চরিত্রে।
বাংলাদেশ স্বাধীন হওয়ার পর পরই উজ্জ্বলকে মুক্তিযোদ্ধা চরিত্রে দেখা গিয়েছিল সুভাষ দত্ত পরিচালিত ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’ ছবিতে। দীর্ঘ ৩৮ বছর পর এ ছবিতে আবারও মুক্তিযোদ্ধা চরিত্রে অভিনয় করলেন উজ্জ্বল।

‘ওয়ান্টেড’ ছবির নায়ক কাজী মারুফ। তার বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন সুপার হিরো সুপার হিরোইন ইভেন্টের প্রথম রানার আপ বাশঁরী। এই ছবির মাধমেই বাশঁরীর চলচ্চিত্রে অভিষেক হচ্ছে।
ছবিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, ইলিয়াস কোবরা, মিশা সওদাগর, হৃদিকা, রেবেকা, শানুশিবা, রাতিন, নাদিম প্রমূখ।

‘ওয়ান্টেড’ ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী প্রযোজক মনোয়ারা ফিল্মসের স্বত্বাধিকারী আবদুল আলিম। তিনি বলেন, চলচ্চিত্রের বর্তমান দুঃসময়ে আমি একটি সাহসী ছবি নির্মাণ করেছি। মুক্তিযুদ্ধের চেতনায় আমার এই ছবির প্রধান বিষয়বস্তু। পাশাপাশি আছে প্রেম-ভালোবাসা, সামাজিক আশা-আকাঙ্খা, স্বপ্ন আর বাস্তবতার টানাপোড়েন। আমার বিশ্বাস, ‘ওয়ান্টেড’ বর্তমান চলচ্চিত্রের অবস্থাকে ঘুরিয়ে দেবে। সিনেমা হলে দর্শক টেনে আনবে।

বাংলাদেশ সময় ১৮২০, মার্চ ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa