ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বাংলাভিশনের নতুন ধারাবাহিক ‘লেডিস ফার্স্ট’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১১
বাংলাভিশনের নতুন ধারাবাহিক ‘লেডিস ফার্স্ট’

বাংলাভিশন চ্যানেলে ১৯ মার্চ শনিবার থেকে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘লেডিস ফার্স্ট’। ফজলুল হক আকাশের রচনা ও এসএ হক অলিকের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন রিচি সোলায়মান, রওনক হাসান, নোভা, হোমায়রা হিমু, আলভী, শাহরিয়ার শুভ, সৈয়দ হাসান ইমাম, শর্মিলী আহমেদ, তুষার খান, চিত্রলেখা  গুহ, শোয়েব, রওনক, নাসিম  প্রমুখ।



একটি অ্যাপার্টমেন্টের কয়েকজন মধ্যবিত্ত ফ্ল্যাট মালিক ও তাদের পরিবারকে ঘিরে গড়ে উঠেছে ধারাবাহিকটির কাহিনী। নাটকে দেখা যাবে  ফ্ল্যাট কালচারের পক্ষে একদল গৃহবধূ বেশ সংঘটিত। তারা চায় পরিবারে স্বামী ছাড়া আর কেউ থাকবে না। তাদের শ্লোগান- সিঙ্গেল ফ্যামিলি জিন্দাবাদ। অথচ প্রতিটি পরিবারেই রয়েছে বাবা, মা, ভাই বোনসহ  অনেক আপনজন। প্রতিটি বধূই তার পরিবার থেকে স্বামী পক্ষের আপনজনদের বের করার জন্য পারিবারিক পলিটিক্স করছে। হাস্যরস ও নানা নাটকীয় ঘটনার মধ্যদিয়ে প্রতিটি পরিবারের সদস্য কখনো বাড়ে কখনো কমে, সেই সঙ্গে চলতে থাকে দ্বন্দ্ব। স্বামীকে স্বজনদের কাছ থেকে আলাদা করার চেষ্টায় প্রতিটি পরিবারে দেখা দেয় অশান্তি । একসময় সবাই বুঝতে পারে পরিবারে স্বামী- স্ত্রীর মধুর সম্পর্ক মধুময় রাখতে পরিবারের অন্য সদস্যদের ভূমিকা মোটেও কম নয়। সম্পর্ক মধুময় করার জন্য সিঙ্গেল ফ্যামিলির চেয়ে যৌথ ফ্যামিলিই শান্তির।

‘লেডিস ফার্স্ট’ নাটকটি বাংলাভিশনে প্রচার হবে প্রতি শনি ও রবিবার রাত ৮টা ১৫ মিনিটে।

বাংলাদেশ সময় ১৭১৫, মার্চ ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa