ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

চিলড্রেন মুভি ক্লাব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১১
চিলড্রেন মুভি ক্লাব

শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। তাদের মধ্যে ভালো চলচ্চিত্র দেখার প্রবণতা গড়ে তোলার উদ্দেশ্যে কাজ করছে চিলড্রেন মুভি ক্লাব।

সংগঠনটির নানা কার্যক্রমের মধ্যে উল্লেখযোগ্য হলো শিশুতোষ চলচ্চিত্র প্রদর্শনী, শিশুতোষ চলচ্চিত্র নির্মাণ, শিশুদের নিয়ে চলচ্চিত্র কর্মশালা প্রভৃতি।

চিলড্রেন মুভি কাব গত ১৫ মার্চ থেকে শুরু হওয়া বাংলাদেশ শিশু একাডেমী বইমেলা ২০১১-এ শিশু সংগঠন হিসেবে অংশগ্রহণ করছে । মেলায় চিলড্রেন মুভি কাবের স্টল -এ থাকছে শিশুতোষ চলচ্চিত্র, কার্টুন ও অ্যানিমেশন চলচ্চিত্র, শিশু চলচ্চিত্রের বই, শিশু সাংবাদিকতার বই, বাংলাদেশ শিশু একাডেমী শিশু চলচ্চিত্র নির্মাণ কর্মশালা থেকে নির্মিত চলচ্চিত্র ও পোষ্টার এবং চিলড্রেন মুভি কাব প্রকাশিত পত্রিকা ‘চিলড্রেন মিডিয়া ভয়েস’। মেলায় আগত শিশু-কিশোরদের জন্য থাকছে চিলড্রেন মুভি কাব -এর সদস্য হওয়ার ফরম ও কুইজ প্রতিযোগিতা। এছাড়াও বাংলাদেশ শিশু একাডেমীর বইমেলায় সহ আয়োজক হিসেবে চিলড্রেন মুভি কাব -এর পক্ষ থেকে শিশু-কিশোরদের জন্য থাকছে মুক্তিযুদ্ধভিত্তিক শিশু চলচ্চিত্র প্রদর্শন। মেলা চলবে আগামী ২৬ মার্চ পর্যন্ত।

বাংলাদেশ সময় ১৬১৫, মার্চ ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa