ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিশ্ব সুন্দরী প্রতিযোগিনীকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১১
বিশ্ব সুন্দরী প্রতিযোগিনীকে হত্যার হুমকি

ব্রিটেনের বিশ্ব সুন্দরী প্রতিযোগিনী শান্না বুখারিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। পাকিস্তানি বংশোদ্ভূত ২৪ বছর বয়সী এ মুসলিম নারীর বিরুদ্ধে ইসলাম অবমাননার অভিযোগ তোলা হয়েছে।



এরই মধ্যে শান্না ব্রিটেনের বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্তপর্বে পৌঁছে গেছেন। আশা করা হচ্ছে, তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আন্তর্জাতিক আসরে প্রথম মুসলিম নারী হিসেবে ব্রিটেনের প্রতিনিধিত্ব করবেন।

‘আমি আমার জীবন নিয়ে আতঙ্কে আছি,’ বলেন শান্না বুখারি। দ্য টেলিগ্রাফ সূত্র এ তথ্য জানিয়েছে।

শান্নার প্রতি হুমকি আসছে বিভিন্ন দিক থেকে। মুসলিমদের একটি অংশ তার বিরুদ্ধে ইসলাম অবমাননার অভিযোগ এনেছেন। অন্যদিকে রক্ষণশীল ব্রিটিশরা তাকে এশীয় বলে দূরে সরিয়ে দিতে চাইছেন।

নারীদের ভেতর যারা বিশ্ব সুন্দরী প্রতিযোগিতাকে নারীর প্রতি অবমাননাকর বলে মনে করেন তারাও শান্নার দিকে নিন্দার তীর ছুঁড়ছেন।

উল্লেখ্য, শান্নার জন্ম ব্রিটেনের ব্ল্যাকবার্নে। বেড়ে ওঠেন ল্যাঙ্কশায়ারে। লেখাপড়া করেন ইংরেজি সাহিত্য নিয়ে। তার ফেসবুক অ্যাকাউন্টে প্রতিদিন গড়ে তিন শতাধিক বার্তা আসে। যার অধিকাংশই অপত্তিকর ও আক্রমণাত্মক।

বাংলাদেশ সময় ২০০৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa