ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিকিনি বাদ পড়ায় খুশি ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫
বিকিনি বাদ পড়ায় খুশি ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন

মিস ওয়ার্ল্ড সৌন্দর্য প্রতিযোগিতা থেকে বিকিনি রাউন্ড বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন। এ খবরে খুব খুশি সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।

তিনি বলেন, ‘১৯৯৪ সালে আমার শারীরিক গড়ন ৮৭টি দেশের সুন্দরীদের মধ্যে বিকিনি পরার মতো সেরা ছিলো না। কিন্তু বিজয় মুকুটটি আমিই জিতেছিলাম। ’

২০১৪ প্রতিযোগিতার পরই বিকিনি রাউন্ড বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের চেয়ারম্যান জুলিয়া মোরলে। তিনি মনে করছেন, বিকিনি রাউন্ড তেমন কিছুই নির্ধারণ করতে পারে না। আর কোনও মেয়ের সৌন্দর্যের জন্য বিকিনি রাউন্ড গুরুত্বপূর্ণ নয়।

এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঐশ্বরিয়া বলেন, ‘অনেকে জানেন না, বিচারকদের সিদ্ধান্ত শুধু সুন্দরীদের শরীরী সৌন্দর্যের ওপর নির্ভর করে না। নিজেকে উপস্থাপনার ধরণ, আত্মবিশ্বাস সবকিছু মিলিয়ে দেওয়া হয় এই খেতাব। ’

গত ডিসেম্বর লন্ডনে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সবথেকে সফল বিশ্বসুন্দরী হিসেবে সম্মানিত হন ঐশ্বরিয়া। এখন তিনি সঞ্জয় গুপ্ত পরিচালিত ‘জজবা’ এবং করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবি দুটিতে কাজের প্রস্তুতি নিচ্ছেন।

বাংলাদেশ সময় : ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad