ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের নতুন গার্লফ্রেন্ড কঙ্গনা

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১১
সালমানের নতুন গার্লফ্রেন্ড কঙ্গনা

বলিউডের চিরসবুজ ও ব্যাচেলর হিরো সালমান খান এবার নতুন গার্লফ্রেন্ড খুঁজে নিয়েছেন। ইদানীং প্রায়ই মধ্যরাতে সালমানের গাড়িতে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে দেখা যাচ্ছে।

তাদের এই সম্পর্কের সূচনা হয় অতুল অগ্নিহোত্রির পরিচালনায় ‘বডিগার্ড’ ছবির শুটিং চলাকালে। ছবির শুটিং চলাকালে সময়ে-অসময়ে দুজনকে ঘনিষ্ঠ ও অন্তরঙ্গ অবস্থায় দেখেছেন অনেকেই।

কঙ্গনার সঙ্গে এই সম্পর্কের কথা সালমান গোপন রাখতে চাইলেও প্রতক্ষদর্শীদের মাধ্যমে এটা চাউর হয়ে গেছে পুরো বলিউডে। তাদের মধ্যকার গভীর রোমান্স সম্পর্কে এখন অনেকেই নিশ্চিত।

বলিউডের অনেকেই অবশ্য বলাবলি করছেন, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর সালমান একটা কিছু আঁকড়ে ধরতে চাইছিলেন। নয়তো কঙ্গনার মতো এত জুনিয়র তারকার সঙ্গে কেনো গোপন সম্পর্ক গড়ে তুলবেন। কেউ কেউ আবার বলছেন, কঙ্গনা অনেকের মতোই সালমানকে ব্যবহার করতে চান প্রতিষ্ঠা পাওয়ার প্লাটফর্ম হিসেবে। সালমানের সঙ্গে উপরে উঠার পর সবাই যা করেছেন, তাই করবেন কঙ্গনা।

এই সম্পর্কের ব্যাপারে সালমান আর কঙ্গনা কেউ-ই এখন পর্যন্ত মুখ খুলেন নি।

বাংলাদেশ সময় ২০৩৫, এপ্রিল ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।