ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

নিজের সুরে তিশমার নতুন অ্যালবাম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১
নিজের সুরে তিশমার নতুন অ্যালবাম

জনপ্রিয় পপগায়িকা তিশমা তার নতুন একক অ্যালবামের কাজ শুরু করেছেন। এবারের অ্যালবামের সবগুলো গানের সুর ও সংগীতায়োজনের কাজটি করেছেন তিশমা নিজেই।

পাশাপাশি একাধিক ছবির প্লে-ব্যাকে সম্প্রতি তিনি কণ্ঠ দিয়েছেন। সেই সঙ্গে চুটিয়ে করে যাচ্ছেন স্টেজ শো।

নিজের সুর ও সঙ্গীতায়োজনে এটাই তিশমার প্রথম কাজ নয়। এর আগেও নিজের একক অ্যালবামে তিশমা নিজের সুরে গেয়েছেন একাধিক গান। এসব গান বেশ জনপ্রিয়তাও পাই। প্রায় তিন বছর বিরতির পর সম্প্রতি নিজের স্টুডিওতে নিজেরই সংগীতায়োজনে তিশমা শুরু করেছেন তার নবম একক অ্যালবামের কাজ।

চলচ্চিত্রের প্লে-ব্যাকেও তিশমা এখন নিয়মিত কণ্ঠ দিচ্ছেন। সম্প্রতি ফেরদৌস ওয়াহিদ পরিচালিত ‘ডেঞ্জারম্যান’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির সুর ও সঙ্গীত পরিচালনায় রয়েছেন হাবিব। এছাড়াও গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’ ছবির  প্লে-ব্যাকে কণ্ঠ দিয়েছেন তিশমা। আলাউদ্দিন আলী করেছেন এ ছবির সঙ্গীত পরিচালনার কাজ। শিগগিরই দুটো ছবিরই অডিও অ্যালবাম বাজারে আসছে।

অডিও বাজারে সম্প্রতি এসেছে আলাউদ্দিন আলীর সুর ও সংগীতায়োজনে ‘হৃদয়ের গান’ শীর্ষক একটি  দেশাত্মবোধক মিক্সড অ্যালবাম। এতে তিশমার গাওয়া ‘ইচ্ছে হয় দোয়েল হয়ে উড়ে বেড়াই’ গানটি বেশ প্রশংসিত হয়েছে।

বাংলাদেশ সময় ১৯১০, এপ্রিল ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa