ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বৈশাখীর নতুন ধারাবাহিক

থার্টি ফার্স্ট মে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১১
থার্টি ফার্স্ট মে

বৈশাখী টিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘থার্টি ফার্স্ট মে’-এর প্রচার। নাটকটির বেশিরভাগ অংশ চিত্রায়িত হয়েছে থাইল্যান্ডের আকর্ষণীয় নানা লোকেশনে।

নাটকটি রচনা করেছেন সামিন ইয়াসির এবং পরিচালনায় রয়েছেন রায়হান খান।

এতে দেখা যাবে,মানসিক প্রতিবন্ধী সতের বছরের টুম্পা (নোভা ফিরোজ) বাবার সঙ্গে ঘুরতে যায় থাইল্যান্ডে। আততায়ীর গুলিতে মারা যায় বাবা (মাহমুদুল ইসলাম মিঠু)। অসহায় টুম্পার দিকে সাহায্যের হাত বাড়ায় মাজহার (মোশাররফ করিম)। এদিকে ঐশী (নওশীন) ও সোহেল (হিল্লোল) নব দম্পতি ঘুরতে আসে থাইল্যান্ডে। চাঁদনী  জানায়, কিছু লোক তাকে চাকুরির প্রলোভনে থাইল্যান্ডে এনে নাইটক্লাবে বিক্রি করতে চায়। তাকেও মাজহার আশ্রয় দেয়।

হঠাৎ ঐশীর সামনে এসে দাঁড়ায় পুরনো প্রেমিক রাতুল। সোহেল সবকিছু জেনে ঐশীকে ফিরিয়ে দিতে চায় রাতুলের কাছে। রাতুল রাজী হয় না কারন সে থাইল্যান্ডে একটি আন্ডার ওয়ার্ল্ড গ্যাং এর সঙ্গে জড়িয়ে গেছে। ঘটনাক্রমে চাঁদনীর সাথে পরিচয় হয়ে যায় সোহেলের। চাঁদনী জানায়, ঢাকার একটি হাসপাতালে রেখে ওষুধ প্রয়োগ করে টুম্পাকে মানসিক রোগী করে রাখা হয়েছিল। সোহেল চাঁদনী চেষ্টা চালায টুম্পাকে বাঁচানোর। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

‘থার্টি ফার্স্ট মে’ ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, হিল্লোল, চাঁদনী, বিন্দু, নোভা, মাজনুন মিজান, নওশীন, মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ। নাটকটি বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে আগামী ৩ মে থেকে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮ টা ৪৫ মিনিটে।


বাংলাদেশ সময় ১৫৪০, এপ্রিল ২৫,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa