ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

নতুন বিজ্ঞাপনে সিমলা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১১
নতুন বিজ্ঞাপনে সিমলা

ঢালিউডের নায়িকা সিমলা খুব বেশি চলচ্চিত্রে এখন আর অভিনয় করছেন না। ইদানীং তিনি নিয়মিত টিভিনাটকে অভিনয় করছেন।

পাশাপাশি চালিয়ে যাচ্ছেন মডেলিং। সম্প্রতি সিমলা আমিন জুয়েলার্সের নতুন বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

নিউমার্কেটের আমিন জুয়েলার্সের শো রুমে এই বিজ্ঞাপনটির চিত্রায়ন করা হয়। এতে সিমলাসহ ২৬ জন মডেল কাজ করেছেন। অল টাইম বাংলাদেশ বিজ্ঞাপনী সংস্থার সহযোগিতায় বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন ফারহানা লাকী। নতুন বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে সিমলা বলেন, বিজ্ঞাপনে কাজ করতে আমার ভাল লাগে। এই বিজ্ঞাপনটির স্ক্রিপ্টটি ভাল হওয়ায় এতে কাজ করেছি। আশা করি দর্শকদেরও বিজ্ঞাপনটি ভাল লাগবে।

বিজ্ঞাপনটির নির্মাতা ফারহানা লাকী বলেন, বিজ্ঞাপনচিত্র নির্মাণে নারীদের তেমন দেখা যাচ্ছেনা। সে হিসেবে এটা আমার জন্য চ্যালেঞ্জিং। আশা করি ভবিষ্যতে ভাল বিজ্ঞাপন দর্শকদের উপহার দিতে পারব।

প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’ তে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী সিমলাকে শিগগিরই দেখা যাবে নতুন পরিচালক রাজু আহম্মেদ পরিচালিত ‘ভুল’ ছবিতে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সনদপত্র পাওয়া এ ছবিটি নির্মিত হয়েছে মরণব্যাধি এইডস নিয়ে। ছবিতে সিমলা অভিনয় করেছেন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একজন উচ্ছ্বল তরুণীর চরিত্রে।

‘ভুল’ ছবিতে অভিনয় প্রসঙ্গে সিমলা বলেন, আমার বিশ্বাস এ ছবিটি মুক্তি পেলে আমি সব শ্রেণীর দর্শকদের ভালবাসা পাবো। ছবিটি এখন মুক্তির মিছিলে আছে। সিমলার সঙ্গে এ ছবিতে অভিনয় করেছেন নবাগতা ফারহান, খেয়ালী, ডলি জহুর, মাসুম আজিজসহ অনেকে।

বাংলাদেশ সময় ১৮২০, এপ্রিল ২৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa