ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

সালমান মুক্ত, তাই সুলভ মূল্যে খাবার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
সালমান মুক্ত, তাই সুলভ মূল্যে খাবার! সালমান খান

১৩ বছর ধরে যে মামলা ঘাড়ে পাহাড়ের মতো ছিলো, সেটা নেমে গেছে। তাই আকাশে ডানা মেলা পাখির মতো মুক্ত সালমান খান।

গাড়ি চাপা দিয়ে পথচারি হত্যা মামলায় নির্দোষ প্রমাণিত হলেন তিনি। গত ১০ ডিসেম্বর উচ্চ আদালত তাকে বেকসুর খালাস করে দেওয়ার পর খুশি হয়েছেন তারকারা। ভক্তরাও মেতেছে আনন্দে। এর মধ্যে আলোচিত হয়েছে দুটি রেস্তোরাঁর উদ্যোগ।

সল্লুকে ভক্তরা ভালোবেসে ‘ভাই’ বলেও ডাকে। তাই মুম্বাইয়ে আছে ভাইজানজ নামের একটি রেস্তোরাঁ। ভাই মুক্ত, তাই এখানে যা খুশি বিল দিয়ে সবাইকে খাওয়ার সুযোগ দেওয়া হয় দিনভর। অর্থাৎ যারা খেতে এসেছিলেন তারা নিজেদের ইচ্ছামতো বিল দিলেও চলবে। কেউ যদি এক রুপিও দেন, তাতেও মালিকপক্ষ খুশি! সেদিন বিকেল পর্যন্ত ৫৫ জন এ সুযোগ নিয়েছেন। মালিক রাহুল কানাল বলেন, ‘আমাদের ভাই সব অভিযোগ থেকে রেহাই পাওয়ায় আমরা খুব খুশি। এই দিনটার জন্য অনেক অপেক্ষা করেছি। ’

চলতি বছরের এপ্রিলে রেস্তোরাঁটি চালু করা হয়। ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তি পাওয়ার বাবাকে (সেলিম খান) নিয়ে হুট করে এখানে হাজির হন সালমান। ৪৯ বছর বয়সী এই অভিনেতা তো এসে থ! নিজের বাড়ির যে বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে তিনি দেখা করেন, হুবহু তেমন একটি বারান্দা আছে এই রেস্তোরাঁয়। দেয়ালে তার অভিনীত বিখ্যাত ছবির কিছু সংলাপ খোদাই করা। কয়েকটি খাবারের নামও তার ছবির নামে রাখা। যেমন ভারতীয় রুটি ‘মোস্ট ওয়ান্টেড’ আর সবজি তরকারির নাম ‘জয় হো’।

ওদিকে দিল্লির জাইকা রেস্তোরাঁয় সব খাবারে ছিলো ৫০ শতাংশ ছাড়। সপ্তাহের সাতদিনে সাত রকম বিরিয়ানি পরিবেশন করা হয় এখানে। এর মালিক আমির সিদ্দিকি বলেন, ‘ভাই বিরিয়ানি খেতে খুব ভালোবাসেন। তাই আমরা সাতদিনে সাত বিরিয়ানির রেওয়াজ চালু করেছি। আজ ভাই নির্দোষ প্রমাণিত হয়েছেন। তাই আমরা ৫০ শতাংশ ছাড় দিচ্ছি। ’

২০০২ সালের ২৮ সেপ্টেম্বর রাতে বান্দ্রার ফুটপাতে ঘুমিয়ে থাকা মানুষের ওপর উঠে যায় সালমানের টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়িটি। এতে ঘটনাস্থলে একজন নিহত ও চারজন গুরুতর আহত হন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।