ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বড়দিনের টিভি আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
বড়দিনের টিভি আয়োজন

খ্রিস্টান ধর্মাবলম্বীর সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। ২৫ ডিসেম্বর পূথিবীজুড়ে গুরুত্বের সঙ্গে দিনটি পালন করা হয়।

বড়দিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠান থাকছে দেশের বেশ কিছু টিভি চ্যানেলে। পড়ুন বিস্তারিত-

এনটিভি
পাহাড় ঘেঁষে একটি অনাথ আশ্রম। কর্মাধ্যক্ষা সিস্টার টিনা। তার বন্ধু এনজেলা, লেখিকা। গল্প লেখার জন্য সে আসে এই নির্জন জায়গাটাতে। সঙ্গত কারণে আশ্রমের শিশুদের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। ওদের মধ্যে একটি শিশু ওর মনযোগ কেড়ে নেয়।

গির্জার এক ফাদার শিশুটিকে কুড়িয়ে পেয়েছিলেন। ওর নাম রোদ্দুর। বুদ্ধিদীপ্ত একটি ছেলে, সঙ্গে বেশ কল্পনাপ্রবণ। ও ভাবে যে, মা-বাবা একদিন ঠিকই ওর কাছে আসবে চকলেট নিয়ে। এ নিয়ে পাহাড়ের সঙ্গে একা একা কথাও বলে রোদ্দুর। এভাবে সময় গড়িয়ে যায়। এদিকে বড়দিনের উৎসব পালনের সময় সিস্টর টিনা সবাইকে জানায় যে, এবার রোদ্দুর সেরা উপহার পেতে যাচ্ছে। আবার একইসঙ্গে এনজেলাও পেতে যাচ্ছেন তার জীবনের সেরা উপহার। কিন্তু সেটা কী? পুরো ঘটনা জানতে হলে দেখতে হবে নাটক ‘উপহার’। এতে লেখিকা এনজেলার ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। এটি বড়দিনের বিশেষ নাটক।

ডেভিড প্রণব দাসের গল্প ভাবনায়, আপেল মাহমুদের চিত্রনাট্যে পরিচলনা করেছেন জয়ন্ত রোজারিও। সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে প্রচার করা হবে এটি। এতে আরও আছেন নাবিলা, সাব্বির, শিশুশিল্পী রাতুল ও রোহান।

এসএ টিভি
বিশেষ অনুষ্ঠান ‘ক্রিস্টমাস চাইম’ প্রযোজনা করেছেন কামরুজ্জামান। প্রচার হবে বিকেল সাড়ে ৩টায়। এছাড়া রাত ৮টায় প্রচার হবে ‘সেলিব্রেশন’-এর প্রথম পর্ব, সাড়ে ৯টায় দ্বিতীয় পর্ব। এ অনুষ্ঠানে গান গেয়েছেন মেহরাব, নাওমি, ‍বুশরা জাবিন প্রমুখ।

বাংলাভিশন
‘বড়দিনের শুভ বারতা’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রেভারেন্ড সৌরভ ফলিয়া। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন লুসি তৃপ্তি গোমেজ। অনুষ্ঠানে বড়দিন নিয়ে থাকছে আলোচনা ও কয়েকটি গান। প্রচার হবে সন্ধ্যা ৫টা ২৫ মিনিটে। প্রযোজনা করেছেন তাহমিনা মুক্তা।

মাছরাঙা
সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটে প্রচার হবে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আজ বড়দিন’। জয়ধ্বনি মিডিয়ার আয়োজনে অনুষ্ঠানে থাকছে গান, নাচসহ আরও কিছু পরিবেশনা। গান পরিবেশন করবেন দেবলীনা সুর ও অনিন্দিতা চৌধুরী। আর নাচে থাকছে প্রিয়াঙ্কা রিচেল ও ঝোটনের পরিবেশনা। ফ্লোরেন্স ডি ক্রুজের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম রুশো।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এসও/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।