ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শীতার্তদের পাশে পূর্ণিমা ও ইমন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
শীতার্তদের পাশে পূর্ণিমা ও ইমন পূর্ণিমা ও ইমন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শীতের প্রকোপ দিন দিন বাড়ছে। সেই সঙ্গে বাড়ছে শীতার্ত দরিদ্র মানুষের দুর্ভোগ।

তাদের পাশে এগিয়ে আসার জন্য আহ্বান জানালেন চিত্রনায়িকা পূর্ণিমা ও অভিনেতা ইমন। এ নিয়ে তারা ভিডিওতে বার্তা দিয়েছেন।
 
পূর্ণিমার ভিডিও বার্তার আবহসংগীত হিসেবে ব্যবহার করা হয়েছে তার অভিনীত ‘মনের মাঝে তুমি’ ছবির ‘প্রেমী ও প্রেমী’ গানটি। তিনি বলেছেন, ‘দুঃস্থ ও শীতার্তদের জন্য সবারই হাত বাড়ানো প্রয়োজন। আমি আছি তাদের পাশে। আপনারাও এগিয়ে আসুন। ’
 
ইয়ুথ ভয়েস অব বাংলাদেশের মাধ্যমে তৈরি হয়েছে ভিডিও দুটি। তাদের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পূর্ণিমা ও ইমন। সবাইকে যার যার জায়গা থেকে দুঃস্থ ও শীতার্তদের পাশে এসে দাঁড়াতে অনুরোধ করেছেন তারা।
 
ইমন ভিডিওতে জানান, ইয়ুথ ভয়েস অব বাংলাদেশের উদ্যোগে শনিবার (২৬ ডিসেম্বর) চট্টগ্রামে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচিতে অংশ নেবেন তিনি। তার কথায়, ‘আমাদের শিল্পীদের মতো সাধারণ মানুষের কাছেও অনেক পোশাক থাকে। এগুলোর মধ্য থেকে একটি পোশাকও যদি শীতার্ত মানুষকে দিতে পারি, তাহলে তাদের কিছুটা হলেও অভাব পূরণ হতে পারে। চলুন আমরা এই প্রচেষ্টা অব্যাহত রাখি। ’
 
পূর্ণিমা ও ইমনের পাশাপাশি এই উদ্যোগের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন কণ্ঠশিল্পী মনির খান, আলম আরা মিনু, হাসান চৌধুরী, বিপ্লব, রাফাত, আরজে রাজু, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, কৌতুক শিল্পী শাহীন।
 
‘প্রজন্ম জাগো দেশের কল্যাণে’ স্লোগান নিয়ে কাজ করছে ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ। সংগঠনটির মহাসচিব কারিমুল হাই নাইম ও সভাপতি তারেক আকবর খন্দকার জানান, এ নিয়ে তৃতীয়বারের মতো তারা শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচি হাতে নিলেন।
 
* দুঃস্থ ও শীতার্তদের পাশে এগিয়ে আসার জন্য পূর্ণিমার ভিডিও বার্তা :

 
* শীতার্তদের পাশে এগিয়ে আসার জন্য ইমনের ভিডিও বার্তা :

 
বাংলাদেশ সময় : ২৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।