ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

মিউজিক ভিডিওতে প্রথমবার জুঁই করিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
মিউজিক ভিডিওতে প্রথমবার জুঁই করিম জুঁই করিম

‘আমি ওর সঙ্গে কয়েকটা নাটকে কাজ করেছি। আমার চোখে ওর খুঁত বেশি ধরা পড়ে।

তবে ওর মেধা আছে, চেষ্টা করলে আরো ভালো করবে। ওর ভালো একটা গুণ হচ্ছে, কোনো বিষয় ধরিয়ে দিলে সঙ্গে সঙ্গে বুঝে যায়’- বছর দু’য়েক আগে রোবেনা রেজা জুঁইয়ের অভিনয় সম্পর্কে এমনই মতামত ছিলো জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের। সময় গড়িয়েছে। অভিনয়ে আরও ব্যস্ত হয়েছেন জুঁই। আরও অভিজ্ঞ। মোশাররফ করিমের সহধর্মিনী রোবেনা রেজা জুঁই টিভি নাটক ছাড়া চলচ্চিত্রেও মুখ দেখিয়ে ফেলেছেন। টিভি নাটক লিখেছেনও।

তবে মিউজিক ভিডিওতে তিনি হাজির হলেন এই প্রথমবার। ‘একটা শালিক বেড়ায় ঘুরে সারা জীবনময়/ কখনও মেঘ, কখনও রোদ- বৃষ্টির অপচয়’- গানটির কথা এমনই। আমিরুল মোমেনিন মানিক ও মুনায়েম বিল্লাহ গেয়েছেন। মাহবুবুর রহমান সজীবের লেখা গানটির সংগীতায়োজনে আছেন জি এস তুহিন।

ভিডিওতে ফ্লাশব্যাকে জুঁই এসেছেন গরীব কৃষকের স্ত্রী হিসেবে। জমিদারের অত্যাচারের যাতাকলে পিষ্ট প্রান্তিক শ্রেণী। রেহাই পায় না তার স্বামীও। অবশেষে জুঁইকেও সম্ভ্রমহানির শিকার হতে হয়। এমন গল্প উঠে এসেছে ভিডিওতে। এটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। সম্প্রতি ভিডিওটি প্রকাশ করা হয়েছে ইউটিউবে।

মিউজিক ভিডিওর লিংক:


বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।