ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শুভর কণ্ঠে ‘আয় না বল না’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
শুভর কণ্ঠে ‘আয় না বল না’ আরিফিন শুভ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আরিফিন শুভর নতুন ছবি ‘অস্তিত্ব’র একটি গানের ভিডিও এসেছে ইউটিউবে। এর চেয়ে চমকপ্রদ ব্যাপার হলো, ‘আয় না বল না’ শিরোনামের গানটি স্টুডিওতে গেয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।



বৃহস্পতিবার (৭ জানুয়ারি) গানটি ইউটিউবে ওঠার পরপরই গানটি স্টুডিওতে গাওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন শুভ। এরই মধ্যে এটি দেখা হয়েছে ৪ হাজার বারেরও বেশি।

শুভর ভিডিও লিংক শেয়ার করে এ গানের সুরকার ও সংগীত পরিচালক নাভেদ পারভেজ ফেসবুকে লিখেছেন, ‘এর চাইতে একজন সংগীত পরিচালকের আর কিইবা চাওয়ার আছে... সুপারস্টার আরিফিন শুভ ভাইয়ের ‘আয় না বল না’র লাইভ গাওয়া। ’ নাভেদের শেয়ার করা ভিডিও দেখা হয়েছে চার হাজার বারেরও বেশি।

‘আয় না বল না’ শিরোনামের গানটি গেয়েছেন নন্দিতা ও তাহসিন। কথা লিখেছেন জাহিদ আকবর ও আরজিন কামাল। নৃত্য পরিচালনায় আরিফ রোহান। এতে শুভর সঙ্গে ঠোঁট মিলিয়েছেন নুসরাত ইমরোজ তিশা। দু’জনে ছোট পর্দায় একসঙ্গে কাজ করেছেন। এবার বড় পর্দায়ও দেখা যাবে তা। কেমন লাগবে তাদের রসায়ন? তারই একঝলক বোঝা যাচ্ছে ভিডিওতে।

অনন্য মামুন ও তার টিমের পরিচালনায় তৈরি হয়েছে ‘অস্তিত্ব’। চলতি বছরের শুভ একটি দিনে মুক্তি পাবে ছবিটি।

* শুভর কণ্ঠে ‘আয় না বল না’ গানটি শুনতে ক্লিক করুন :

* ‘আয় না বল না’ গানের ভিডিও :


বাংলাদেশ সময় : ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।