ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঢাকায় আসছে চীনের তিয়ানজিন আর্ট ট্রুপ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
ঢাকায় আসছে চীনের তিয়ানজিন আর্ট ট্রুপ

ঢাকায় আসছে চীনের তিয়ানজিন সাংস্কৃতিক দল। শুক্রবার (১৫ জানুয়ারি) এসে পৌঁছাবে সাংস্কৃতিক দলটি।

আগামী ১৭ ও ১৮ জানুয়ারি প্রতিদিন সন্ধ্যা ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তারা। ১৯ জানুয়ারি দলটি থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে।

চীনা শুভ নববর্ষ ও বসন্ত উৎসব উপলক্ষে বাংলাদেশ চায়না ফ্রেন্ডশীপ সেন্টার ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ উদ্যোগে আয়োজন করা হয়েছে দুই দিনের এ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে থাকবে মার্শাল আর্ট, অ্যাক্রোবেটিক, একক সংগীত, সমবেত সংগীত, যন্ত্রসংগীত ও নৃত্য।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুর ১২টায় একাডেমির জাতীয় নাট্যশালার সেমিনার হলে এ উপলক্ষে সংবাদ সম্মেলনের অনুষ্ঠিত হয়। বাংলাদেশ শিল্পকলা একাডেমির সচিব জাহাঙ্গীর হোসেন চৌধুরীর সভাপতিত্বে এখানে ছিলেন বাংলাদেশ চায়না ফ্রেন্ডশীপ সেন্টারের সভাপতি মো. দেলোয়ার হোসেন, চায়না দূতাবাসের কালচারাল কাউন্সেলর মি. চেন সুং, বাংলাদেশ চায়না ফ্রেন্ডশীল সেন্টারের সাধারণ সম্পাদক এইচ এম জাহাঙ্গীর আলম রানা, হুয়াই টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মি. বাই হাইবিন এবং হুয়াই টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের জনসংযোগ বিভাগের পরিচালক মি. এডি ঝাং।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ চায়না ফ্রেন্ডশীপ সেন্টারের সভাপতি মো. দেলোয়ার হোসেন জানান, অনুষ্ঠানটি শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য। এ অনুষ্ঠানে সহযোগিতা করেছে হুয়াই টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।

বাংলাদেশ সময় : ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।