ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

২৫ সপ্তাহে উধাও হবে ২৫ কিলো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
২৫ সপ্তাহে উধাও হবে ২৫ কিলো! আমির খান

‘দঙ্গল’ ছবির কুস্তিগীর চরিত্রে অভিনয়ের জন্য শরীরে গাদাগাদা ওজন জমিয়েছেন আমির খান! এবার তা ঝরিয়ে ফেলার কাজ শুরু করেছেন বলিউডের এই সুপারস্টার। তা-ও ওই একই চরিত্রের প্রয়োজনে।



জানা গেছে, কুস্তিগীরের শারীরিক কাঠামো তৈরির জন্য ছয় মাসে ২৫ কিলো ওজন বাড়িয়ে ৯৫ কেজিতে পৌঁছেছিলেন আমির। এবার ২৫ সপ্তাহে ২৫ কিলো ওজন কমাবেন তিনি। সে লক্ষ্যে নতুন বছরের প্রথম দিন থেকেই ঘাম ঝরাতে শুরু করেছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

ছবিটিতে হরিয়ানভি কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের ভূমিকায় দেখা যাবে আমিরকে। চিত্রনাট্য সাজানো হয়েছে মহাবীরের জীবন অবলম্বনে। এরই মধ্যে ৫৫ বছর বয়সী মহাবীরের অংশের কাজ করেছেন তিনি। এবার মহাবীরের কুড়ি বয়সের চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করার পালা।

ওজন কমাতে কুস্তিগীররা সচরাচর যা যা করেন আমিরও সেসবই করছেন। এর মধ্যে আছে প্রতিদিন সকালে এক ঘণ্টা ব্যায়াম আর নিয়ম মেনে খাওয়া। এই প্রক্রিয়ায় প্রতি দু’ঘণ্টা পরপর তাকে কিছু না কিছু খেতে হচ্ছে। সারাদিনে মোট নয়বার খাচ্ছেন আমির। তিনি এখন ডায়েটিশিয়ান ড. বিনোদন ধুরন্দরের তত্ত্বাবধানে আছেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’‌ মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে। এতে মহাবীরের স্ত্রীর ভূমিকায় আছেন টিভি অভিনেত্রী সাক্ষী তানওয়ার।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।