ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

নির্মাতাদের জন্য একটি দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
নির্মাতাদের জন্য একটি দিন

একজন পরিচালককে বছরজুড়ে ব্যস্ত থাকতে হয় চলচ্চিত্রের চিত্রনাট্য তৈরি, শিল্পী নির্বাচন থেকে শুরু করে শুটিংস্পট চূড়ান্ত করা পর্যন্ত। নিজের জন্য খুব একটা সময় পান না তারা।

তাই পরিচালকদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি আয়োজন করে এমন একটি দিনের- যেখানে নির্মাতারা নির্মল সময় কাটাতে পারেন। এদিন পরিবারের সদস্যসহ পরিচালকরা বেরিয়ে পড়েন দূরে কোথাও, বনভোজনে।

শনিবার (১৫ জানুয়ারি) নরসিংদীর গাউসিয়ার সুবর্ণগ্রাম অ্যামিউসমেন্ট পার্কে অনুষ্ঠিত হয়েছে পরিচালকদের বার্ষিক বনভোজন। সকাল থেকেই সেখানে বসে তারকা পরিচালক, অভিনয়শিল্পী ও প্রযোজকদের মিলনমেলা।

এ আয়োজনে অংশ নেন অভিনেতা ও নির্মাতা সোহেল রানা, ওমর সানী, আমিন খান, ইমন, সাইমন, বাপ্পি, সুমিত, আসিফ নূর, অভিনেত্রী নূতন, মাহিয়া মাহি, পরীমনি, আইরিন, আলিশা প্রধান, জান্নাত মিষ্টি, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, মতিন রহমান, মুশফিকুর রহমান গুলজার, মোহাম্মদ হোসেন জেমী, দেবাশীষ বিশ্বাস, এসএ হক অলিক, সোহেল  আরমান, মোস্তাফিজুর রহমান মানিক, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, সৈকত নাসির, বুলবুল বিশ্বাস, রিয়াজুল রিজু, শাহীন সুমন, প্রযোজক মোহাম্মদ হোসেন, খোরশেদ আলম খসরু, সংগীত পরিচালক ইমন সাহা, গায়ক কিশোরসহ অনেকে।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা আনন্দঘন সময় কাটান অ্যামিউসমেন্ট পার্কে। পরিচালকদের পাশাপাশি আমন্ত্রিত অতিথিরা খেলাধুলা, গান ও নৃত্যে মেতে উঠে দিনভর আনন্দ করেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।