ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

মিম না? হ্যাঁ মিমই তো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
মিম না? হ্যাঁ মিমই তো! বিদ্যা সিনহা মিম

চোখ দুটো ঢাকা মোটা কালো চশমায়। মাথা ঢাকা স্কার্ফে।

কাঁধে ঝুলিয়েছেন ব্যাগ। এক ঝটকায় চেনার উপায় নেই ইনি বিদ্যা সিনহা মিম। তিনিও এটাই চেয়েছিলেন! কেউ যেন চিনতে না পারে। এভাবেই রাজধানীর চাঁদনীচকে দোকান ঘুরে ঘুরে কেনাকাটা করলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে এই বেশভূষা দেখে জানতে চাওয়া হলে মিম বাংলানিউজকে বললেন, ‘আজকে (১৬ জানুয়ারি) মার্কেটে গিয়েছিলাম, চাঁদনী চকে। এজন্য এভাবে সেজেছি। যেন হঠাৎ কেউ দেখলে না চিনতে পারে। ’

সামনে দেশে বেশ কয়েকটি অনুষ্ঠানে নাচবেন মিম। এজন্য মঞ্চের উপযোগী পোশাক বানানো দরকার। তাই কাপড় কিনলেন তিনি। আর এসব পোশাক ডিজাইন করবেন মিমই। বললেন, ‘মাঝে মাঝে আমি নিজেই ডিজাইন করি। ’

গত বছর মুক্তি পেয়েছে মিম অভিনীত ‘ব্ল্যাক’। সামনে মুক্তি পাবে ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’। গত ১১ জানুয়ারি ইউটিউবে এসেছে ছবিটির ‘কেনো রে তোর মাঝে’ গানের পুরো ভিডিও। এতে মিমের সহশিল্পী চিত্রনায়ক রিয়াজ। এরই মধ্যে এটি দেখা হয়েছে অর্ধলক্ষবারের বেশি।

‘সুইটহার্ট’ ছবির গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর করেছেন ও গেয়েছেন আহমেদ হুমায়ূন। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ক্রিস্টিনা চৈতি। এ ছবিতে আরও অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।  

এদিকে বিস্কুটের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মিম। এটি নির্মাণ করবেন মেহেদি হাসিব। তবে দৃশ্যধারণের দিনক্ষণ চূড়ান্ত হয়নি এখনও।

* ‘কেনো রে তোর মাঝে’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।