ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ফ্যানপেজ খুলতে বাধ্য হলেন মোশাররফ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
ফ্যানপেজ খুলতে বাধ্য হলেন মোশাররফ! মোশাররফ করিম/ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘সবার জ্ঞাতার্থে- এতোদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার কোনো ফ্যান পেজ ছিলো না, কতিপয় অসাধু ব্যক্তি আমার নামে ভুয়া ফ্যান পেজ খুলে ব্যক্তিগত স্বার্থে, অশ্লীল, কুরুচিপূর্ণ গর্হিত কাজে ব্যবহার করেছে। শুভানুধ্যায়ীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে অবশেষে ফেসবুকে নিজস্ব ফ্যান পেজ খুলতে বাধ্য হলাম-’ কথাগুলো নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস আকারে লিখেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

এর মধ্য দিয়ে পাওয়া গেলো তার ফ্যানপেজের খবর।

মোশাররফ আরও লিখেছেন, ‘এটা একান্তই আমার দ্বারা পরিচালিত হবে, এখান থেকে আমার সকল কাজের আপডেট জানতে পারবেন। আপনাদের সুমতামত, পরামর্শ দিয়ে পাশেই থাকবেন আশা করি। ’

গত ১৩ জানুয়ারি পেজটি খুলেছেন মোশাররফ করিম। ওইদিনই কাভার ও প্রোফাইল ছবি হিসেবে পুত্রসন্তানের সঙ্গে দুটি ছবি পোস্ট করেন তিনি। এ ছাড়া টাইমলাইনে রেখেছেন জুঁই করিমের সঙ্গে নিজের বিয়ের ছবি। ছবিগুলোতে ট্যাগ হিসেবে লেখা আছে ‘এম কে অফিসিয়াল’। এই কয়েকদিনে তার পেজটিতে ‘লাইক’ পড়েছে প্রায় ১১ হাজার।

** মোশাররফ করিমের ফ্যানপেইজ

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।