ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ধানুষের নায়িকা হচ্ছেন কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
ধানুষের নায়িকা হচ্ছেন কাজল কাজল ও ধানুষ

‘কোলাভেরি ডি’ তারকা ধানুষের সঙ্গে জুটি বাঁধার প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী কাজল। রাজি থাকলে তামিল ছবি ‘ভেলা ইলা পাট্টাথারি’র (ভিআইপি) সিক্যুয়েলে দেখা যেতে পারে তাদেরকে। এটি পরিচালনা করবেন রজনীকান্তর কন্যা সৌন্দর্য।

‘কোলাভেরি ডি’ তারকা ধানুষের সঙ্গে জুটি বাঁধার প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী কাজল। রাজি থাকলে তামিল ছবি ‘ভেলা ইলা পাট্টাথারি’র (ভিআইপি) সিক্যুয়েলে দেখা যেতে পারে তাদেরকে।

এটি পরিচালনা করবেন রজনীকান্তর কন্যা সৌন্দর্য।

এখন নির্মাতারা কাজলের সঙ্গে আলোচনা করছেন। পুরো চিত্রনাট্য তার সঙ্গে ভাগাভাগি করা হয়েছে। বর্ণনাও বাদ পড়েনি। গল্পটা খুব পছন্দ হয়েছে ৪২ বছর বয়সী এই অভিনেত্রীর। তাই মৌখিকভাবে সম্মতিও জানিয়েছেন তিনি। চলতি মাসের শেষ সপ্তাহে চুক্তিবদ্ধ হওয়ার কথা আছে তার।

‘ভিআইপি টু’ ছবিতেও আগের চরিত্রে থাকছেন ধানুষ। ৩৩ বছর বয়সী এই অভিনেতাই লিখেছেন এর গল্প ও সংলাপ। একটি সূত্র জানিয়েছে, উইল স্মিথ অভিনীত হলিউডের ‘দ্য পারস্যুট অব হ্যাপিনেস’ ছবির থিম থাকবে এবারও। এটি তৈরি হবে তেলেগু ও তামিল ভাষায়।

এর মাধ্যমে ১৯ বছর পর দক্ষিণী ছবিতে কাজ করতে যাচ্ছেন কাজল। সবশেষ রাজীব মেনন পরিচালিত ‘মিনসারা কানাভু’তে দেখা গেছে তাকে। এতে তার সহশিল্পী অরবিন্দ স্বামী। এটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে চারটি বিভাগে সেরার স্বীকৃতি পায়।  

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।