ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিরুষ্কার প্রেম অসাধারণ: সানিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
বিরুষ্কার প্রেম অসাধারণ: সানিয়া বিরুষ্কা ও সানিয়া, (সংগৃহীত ছবি)

বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেম সত্যিই অসাধারণ।

বিরুষ্কা বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়াতে তাদের শুভেচ্ছা জানিয়ে এমন কথাই বলেছেন খ্যাতনামা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা। টুইট বার্তায় শুভেচ্ছার পাশাপাশি তিনি গণমাধ্যমের যেকোনো বিভ্রান্তি সতর্কতার সঙ্গে সামলানোরও পরামর্শ দিয়েছেন।

এ সময় তিনি ক্রিকেট তারকা স্বামী শোয়েব মালিকের প্রসঙ্গ টেনে বলেন, তিনি পাকিস্তানের, আমি ভারতের। আমাদের বিয়ের পরও দুই দেশের বিষয় জড়িয়ে সংবাদ হয়েছে। সতর্ক থেকেছি। নতুন দম্পতিকেও সতর্ক থাকা জরুরি।

ইতালিতে গিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারার বিষয়টিকে ইতিবাচক হিসেবেই দেখছেন তিনি। কারণ ওই সময়ে মিডিয়ার অতি উৎসাহ নিয়ন্ত্রণে এটি দরকার ছিল।

সানিয়া বলেন, তারা দীর্ঘদিনের প্রেমজুটি। দুজনকেই ব্যক্তিগতভাবে চিনি।  প্রেম করে বিয়ে করেছেন। অসাধারণ দম্পতি হলেন। তাদের সার্বিক মঙ্গল কামনা করি।

গত সোমবার (১১ ডিসেম্বর) ইতালির মিলানে ভারত জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি ও নায়িকা আনুশকার বিয়ে হয়েছে। ওইদিন বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টার দিকে দুজনই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বিয়ের খবর নিশ্চিত করেন। টুইটার পোস্টে বিয়ের ছবিও দেন তারা। সেসময় নিশ্চিত হওয়া যায় তারা বিয়ে করেছেন, দূর হয় সব গুঞ্জন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।