ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আসছে ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল

জাবেদ ইকবাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০
আসছে ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল

বলিউডে এখন যেন সিক্যুয়েল তৈরির ধুম পড়েছে। একের পর এক সিক্যুয়েল নির্মাণে ব্যস্ত পরিচালকরা।

দর্শকদের চাহিদা মেটাতেই তৈরি হচ্ছে এসব সিক্যুয়েল। তাছাড়া অন্য ছবির চেয়ে সিক্যুয়েল ছবিগুলোর (ক্রিশ, মুন্না ভাই, ধুম, গোলমাল, রেস) দর্শকপ্রিয়তা পাওয়ার দৃষ্টান্ত বেশি। স্বাভাবিকভাবেই বলিউডের প্রযোজকরাও সিক্যুয়েল ছবি নির্মাণে কোনো দ্বিধা না করেই অর্থ ব্যয় করেন।

এখন ছবিটি যদি ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল হয়, তাহলে?  নিশ্চিত, প্রযোজকদের লম্বা লাইন লেগে যাবে। হ্যাঁ, বলিউডে সিক্যুয়েল ছবির ধারাবাহিকতায় এবার নির্মিত হবে আমির খান অভিনীত ‘থ্রি ইডিয়টস’ ছবির সিক্যুয়েল।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে ‘থ্রি ইডিয়টস’ ছবির পরিচালক রাজকুমার হিরানির ঘোষণা দিয়েছেন, আমি ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল বানাব এবং ছবির নাম হবে ‘জাঁহাপনা তুসি গ্রেট হো’। ছবির নামটি ‘থ্রি ইডিয়টস’ ছবির আমির খানের সবচেয়ে জনপ্রিয় ডায়লগ ছিল। তিনি আরও জানান, যদি আমির সম্মতি দেন তবে শিগগিরই এই সিকুয়্যেল তৈরির কাজ শুরু করবেন।

‘থ্রি ইডিয়টস’-জ্বরে এখনও কাঁপছে গোটা বিশ্ব। একবার এই ছবি দেখে যেন মন ভরে না। বার বার দেখতে মন চায়। ‘থ্রি ইডিয়টস’-এর সেই রেশ শেষ হতে না হতেই ছবিটির সিক্যুয়েল নির্মাণের নতুন ঘোষণায় পুনরায় নড়েচড়ে বসেছে বিশ্বের অগুনতি চলচ্চিত্রপ্রেমী। ভারত থেকে শুরু করে মার্কিন যুক্তরাষ্ট্র, এমনকি যুক্তরাজ্যেও তোলপাড় তুলেছে ‘থ্রি ইডিয়টস’। শুধু তাই নয়, জনপ্রিয় সামাজিক ওয়েবসাইট ফেইসবুকে ‘থ্রি ইডিয়টস’ ফ্যান কাবের বর্তমান সদস্য তিন লাখেরও বেশি। তাই বিশ্বের অনেক দর্শকই এ ছবির সিক্যুয়েল দেখার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছেন। নিঃসন্দেহে এ তালিকায় বাংলাদেশেরও লাখ লাখ দর্শক রয়েছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৪০, আগস্ট ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।