ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে আইয়ুব বাচ্চুর সুরে ‘অনুভবে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১০
আসছে আইয়ুব বাচ্চুর সুরে ‘অনুভবে’

আট বছর পর প্রকাশ পেল আইয়ুব বাচ্চুর সুরে পূর্ণাঙ্গ মিশ্র অ্যালবাম ‘অনুভবে’। এতে গেয়েছেন হাসান আবিদুর রেজা জুয়েল, বাবু, কান্তা, মিমি ও বিজয়।

এদের মধ্যে জুয়েল একমাত্র পুরনো শিল্পী, এছাড়া সবাই নবীন। এই অ্যালবামে গান আছে ১০টি। এগুলোর কথা লিখেছেন হোসেন ইমাম। ফাহিম মিউজিক ঈদ উপলে এটি বাজারে আনছে।

এ উপলক্ষে ৩০ আগস্ট সোমবার  ধানমন্ডির সন্তুর রেস্তোরাঁয় অ্যালবামটির প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়েছে। উৎসব চলবে বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত। অনুষ্ঠানে আসার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন শিল্পী আইয়ুব বাচ্চু।

প্রায় আট বছর আগে সর্বশেষ ‘আয়না’ নামের পূর্ণাঙ্গ মিশ্র অ্যালবামের সঙ্গীত পরিচালনা করেছিলেন আইয়ুব বাচ্চু। এর আগে তিনি নবীনদের নিয়ে ‘মন জ্বলে’ নামে আরেকটি মিশ্র অ্যালবাম তৈরি করেছিলেন। ‘অনুভবে’ ওই ধারাবাহিকেরই নতুন কাজ। আইয়ুব বাচ্চু বলেছেন, ‘এবারের অ্যালবামে যারা গেয়েছেন তারা সবাই অনেক ধৈর্যের পরিচয় দিয়েছেন। ’

বাংলাদেশ স্থানীয় সময় ২১৪৫, আগস্ট ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।