ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অ্যালবামের নাম ০১৭১৪৫৫৮২৮৩

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০
অ্যালবামের নাম  ০১৭১৪৫৫৮২৮৩

০১৭১৪৫৫৮২৮৩ সংখ্যাটি মোবাইল নম্বর হলেও এটি ক্লোজআপ ওয়ান তারকা সাজুর তৃতীয় একক অ্যালবামের । ঈদ উপলক্ষে এটি প্রকাশ করেছে জি সিরিজ ।

অ্যালবামে মোট গান রয়েছে ১০টি এর মধ্যে পাঁচটি গানের কথা ও নয়টি গানের সুর তার নিজের করা। এর সঙ্গীত পরিচালনা করেছেন টফি রেনার।

ফোক আদলের এ গানগুলোর বেশির ভাগের বিষয়ই  প্রেম এবং বিরহ । তবে কিছু আধ্যাত্মিক এবং দেহতাত্বিক গান ও রয়েছে।

এ ছাড়া এই এ্যালবামে গানের কথা লিখেছেন শাহ্ আব্দুল করিম, দুর্বিন শাহ্, রফিক মুয়াজ্জিন, আবুল হাসেম আল্-মামুন এবং  বাউল বশির উদ্দিন সরকার ।


অ্যালবামের এমন ব্যতিক্রম নামের প্রসঙ্গে তিনি জানা, ইচ্ছা ছিল সবার চেয়ে আলাদা নামে অ্যালবাম প্রকাশ করা। তাই এ্যালবামের নাম রেখেছি ০১৭১৪৫৫৮২৮৩ (জিরো ওয়ান সেভেন ওয়ান ফোর ডাবল ফাইভ এইট টু এইট থ্রি)। এই শিরোনামে একটি গান আছে। এটি আমার নিজের মোবাইল নাম্বার। এতে ভক্তদের  আমার সাথে যোগাযোগ করতে সুবিধা হবে। আমি চাই সব সময় ভক্তদের খুব কাছাকছি থাকতে তাই এমন নাম  এ অ্যালবামের ।  

২০০৮ সালে ক্লোজআপ ওয়ানে তৃতীয় স্থান অধিকারী এ শিল্পী সে বছরই প্রথম অ্যালবাম প্রকাশ করেন ‘পিরিতির দাগ’ (ভিডিও)। এ পরের বছর প্রকাশ হয় দ্বিতীয় অ্যালবাম ‘মায়ায় পড়েছি’।

বাংলাদেশ স্থানীয় সময় : ২১২০, সেপ্টেম্বর ০৪,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।