ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

বানসালিকে আবারো ফিরিয়ে দিলেন অজয় 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
বানসালিকে আবারো ফিরিয়ে দিলেন অজয় 

নতুন সিনেমার কাস্টিং নিয়ে বেশ বিপাকেই আছেন বলিউড নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। মাসখানেক আগে তিনি তার নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’র নায়িকা হিসেবে আলিয়া ভাটের নাম ঘোষণা করেছেন। তবে সিনেমাটির নায়ক এখনো ঠিক করতে পারেননি।

এদিকে বানসালির অপর সিনেমা ‘বাইজু বাওরা’র নায়ক নিয়েও তিনি বেশ ঝামেলায় পড়েছেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য তিনি অজয় দেবগণকে প্রস্তাব দিয়েছিলেন।

কিন্তু ‘দৃশ্যম’খ্যাত অভিনেতা এতে কাজ করতে অসম্মতি জানিয়ে ‘পদ্মাবত’ নির্মাতাকে ফিরিয়ে দিয়েছেন।

এটাই প্রথম নয়। এর আগেও ‘বাজিরাও মাস্তানি’ সিনেমায় বানসালির প্রথম পছন্দ ছিলেন অজয়। কিন্তু সেই সিনেমাটিও তিনি ফিরিয়ে দেন। তবে তারা ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় জুটি বেঁধেছিলেন।

২০২১ সালের দীপাবলিতে ‘বাইজু বাওরা’ মুক্তির ঘোষণা দিয়েছেন বানসালি। গুঞ্জন রয়েছে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রের জন্য প্রথমে রণবীর সিংকে প্রস্তাব দেওয়া হয়েছিল। এরপর নাকি ঋত্বিক রোশনকেও তিনি সিনেমাটির জন্য প্রস্তাব দেন।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ মুক্তির পর বানসালি ‘বাইজু বাওরা’ পরিচালনা করবেন। এটি একটি মিউজিক্যাল ড্রামা। একজন বিখ্যাত সংগীতজ্ঞের জীবন অবলম্বনে সিনেমাটি নির্মিত হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa