ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাগদান সেরেছেন নীল ও তৃণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
বাগদান সেরেছেন নীল ও তৃণা নীল ও তৃণা

বিয়ের কথা আগেই জানিয়েছিলেন কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা। ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

শনিবার (০৯ জানুয়ারি) বাগদান সেরেছেন এই তারকা জুটি। দুই পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে তারা একে অপরের আঙুলে আংটি পরিয়ে দিয়েছেন।  

জানা যায়, আগামী ৪ ফেব্রুয়ারি নীল ও তৃণার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এরপর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তারা বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন রেখেছেন। যেখানে পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের আমন্ত্রণ জানানো হয়েছে।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল চরিত্রে অভিনয় করছেন নীল এবং ‘খড়কুটো’র গুনগুন রূপে দেখা যায় তৃণাকে। তারা দু’জনই বেশ জনপ্রিয়।  

তবে তারা জানান, অভিনয়ে আসার অনেক আগে থেকেই একে অপরের সঙ্গে পরিচিত নীল ও তৃণা। ঘনিষ্ঠ বন্ধুত্বও ছিল তাদের। কিন্তু মাঝে কয়েক বছর বিরতি থাকলেও ২০১৭ সাল থেকে তাদের সম্পর্ক প্রেমে রূপ নেয়। তারপর থাইল্যান্ডে একসঙ্গে সময়ও কাটিয়েছেন দু’জন। প্রকাশ করেছেন নিজেদের আনন্দঘন নানা মুহূর্তের ছবি।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।