ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যতদিন ‘ইত্যাদি’ চলবে, ততদিন ‘নাতি’ হয়েই থাকতে চান শওকত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
যতদিন ‘ইত্যাদি’ চলবে, ততদিন ‘নাতি’ হয়েই থাকতে চান শওকত শওকত আলী তালুকদার

নন্দিত উপস্থাপক হানিফ সংকেতের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র অন্যতম প্রিয়মুখ নানা-নাতি পর্বের নাতি অভিনেতা শওকত আলী তালুকদার।  

শওকত আলীর জন্ম ১৯৮১ সালে ঢাকায়।

জামালপুরে তার গ্রামের বাড়ি। ঢাকার উত্তরায় থাকেন এখন। দীর্ঘ ২৮ বছর ধরে তিনি ‘ইত্যাদি’র এক অবিচ্ছেদ্য অংশ। অমল বোস ও শওকত আলীর নানা-নাতি জুটিকে শুরু থেকেই দর্শকরা দারুণভাবে গ্রহণ করেন।  

শওকত আলী তালুকদার জানান, ইত্যাদিতে কাজ করেই তিনি গ্রহণযোগ্যতা ও প্রশংসা পেয়েছেন। দর্শক তাকে নাতি হিসেবেই চেনেন। আর এ চরিত্রটার প্রতি তার মায়াও তৈরি হয়ে গেছে। এজন্য নতুন কোনও চরিত্রে পরীক্ষা চালাতে চান না। তিনি বলেন, যতদিন ‘ইত্যাদি’ চলবে, ততদিন ইত্যাদি’র সঙ্গেই থাকব। ভালো কাজ একটিই যথেষ্ট।  

প্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’র শুধু অংশগ্রাহক নন তিনি, একজন ভালো দর্শকও। নিজের ভুলগুলো খুঁজে নিয়ে আরও ভালো করার উত্তরোত্তর চেষ্টা করেন তিনি। অন্যান্য নির্মাতারাও তাকে ডাকেন নতুন কাজে। তবে শওকত আলী তালুকদার ‘নাতি’ হিসেবেই থাকতে চান। এতেই তার সন্তুষ্টি।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।