ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিগ বস প্রতিযোগীর প্যান্টের ফিতা খুলে দিলেন রাখি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
বিগ বস প্রতিযোগীর প্যান্টের ফিতা খুলে দিলেন রাখি রিয়েলিটি শো ‘বিগ বস’-এ রাখি ও অভিনব

এমনিতে নানান অদ্ভুত কাণ্ড ঘটিয়েই থাকেন রাখি সাওয়ান্ত। তবে এবারে নিজের কাজের জন্য নেটদুনিয়ায় তুমুল সমালোচিত হলেন ‘বিতর্কের রানি’।

রিয়ালিটি শো ‘বিগ বসে’ রীতিমতো দক্ষযজ্ঞ বাঁধিয়েছেন রাখি। ‘বিগ বস ১৪’র তারকা প্রতিযোগী অভিনব শুক্লার প্যান্টের ফিতা খুলে দেন রাখি। এতেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। পুরুষ নিগ্রহের অভিযোগ উঠেছে সামাজিকমাধ্যমে।

শুক্রবারের পর্বে এই কাণ্ড করেন রাখি। কীভাবে তিনি অভিনবকে উত্যক্ত করছেন তা নিয়ে এই প্রোমো ভিডিও প্রকাশ করা হয়। যেখানে দেখা যায় সারা শরীরে অভিনবের নাম লিখে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এ নিয়ে অভিনবের স্ত্রী রুবিনা ডিলায়েকের সঙ্গে রাখির কথা কাটাকাটিও হয়। রাখির এই কাজে অসন্তুষ্ট অন্যান্য তারকা প্রতিযোগীরাও তাকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কান দিতে নারাজ তিনি।

রাখির এই ধরনের কাজেই অসন্তুষ্ট নেটিজেনদের একাংশ। টুইটারে শেইলি নামের এক প্রোফাইল থেকে অভিযোগ করা হয়, অভিনবকে রীতিমতো নিগ্রহ করছেন রাখি সাওয়ান্ত। কোনও মহিলার বাজেভাবে ছোঁয়া যদি হেনস্থা হিসেবে মানা হয়, তাহলে কোনও পুরুষকে বাজেভাবে ছোঁয়াও নিগ্রহের পর্যায়ে পড়ে।  

পুনীত মাহেশ্বরী নামের এক প্রোফাইল থেকে ‘হি টু’ আন্দোলন শুরু করার আবেদন জানানো হয়েছে। এমনই প্রতিক্রিয়ায় ভরে গেছে টুইটার।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।