ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সঞ্জয় সমদ্দারের হাতে নিশো-মেহজাবীনের ‘নামকরণ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
সঞ্জয় সমদ্দারের হাতে নিশো-মেহজাবীনের ‘নামকরণ’ নিশো-মেহজাবীন

গেল বছরের শেষ দিকে ‘শিফট’ নাটকে অভিনয়ের জন্য আরটিভি ১০ম স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনয়শিল্পীর সম্মাননা লাভ করেন ছোট পর্দার দুই তারকা আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। নাটকটি পরিচালনা করেছিলেন মেধাবী নির্মাতা সঞ্জয় সমদ্দার।

 

‘শিফট’ নাটকের পর আবারও একসাথে আসছেন এই ‘ত্রয়ী’।

সম্প্রতি রাজধানীর উত্তরায় শেষ হয়েছে নাটকটির শুটিং। নাটকের নাম ‘নামকরণ’। সাব্বির ইয়াসির আরাফাত ও সঞ্জয়ের গল্পে এর চিত্রনাট্য করেছেন স্বরূপ চন্দ্র দে। রোমান্টিক প্রেমের গল্পের পাশাপাশি এখানে সাসপেন্স থ্রিল রয়েছে বলেই জানান নির্মাতা।

‘ট্রল’ খ্যাত এই নির্মাতা বলেন, গত বছর নিশো ভাই ও মেহজাবীন আপু জুটিকে নিয়ে করা ‘শিফট’ নাটকের জন্য আমিসহ এই দুই শিল্পীও সম্মানিত হয়েছেন। এটা আমার জন্য খুবই আনন্দের। ‘শিফট’র পর তাদেরকে নিয়ে কাজ করা হয়নি। এবার একই জুটি নিয়ে করছি ‘নামকরণ’। দুজন কাজের বিষয়ে ভীষণ সচেতন এবং সহায়তাপরায়ণ। আশা করছি দর্শকরা এই জুটির নতুন কিছু দেখতে পাবে এই কাজটিতে।

অন্যদিকে নাটকটির অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলেন, ‘শিফট’র অনেকটা সময় পর সঞ্জয় দাদার সঙ্গে কাজ করছি। এখানেও আমার সঙ্গে রয়েছেন নিশো ভাইয়া। গল্প বলা, মেকিং সবকিছুতেই সঞ্জয় দাদার নৈপুণ্যতা আছে। আশা করছি আমাদের এই কাজটিও দর্শকদের ভালো লাগবে।

আফরান নিশো বলেন, সঞ্জয়ের সঙ্গে কাজ করে মজা পাওয়া যায়। ও খুব সুন্দর করে গল্প বলতে পারে। গল্প সম্পর্কে কিছুই বলবো না। দেখার পর দর্শকরাই প্রতিক্রিয়া জানাক, এটাই চাই।

আসছে ভালোবাসা দিবস উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২১
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa