ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

এমাসেই চতুর্থবার বাবা হচ্ছেন, আবেগাপ্লুত সাইফ আলী খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
এমাসেই চতুর্থবার বাবা হচ্ছেন, আবেগাপ্লুত সাইফ আলী খান তিন সন্তান সারা, ইব্রাহিম ও তৈমুরের সঙ্গে সাইফ আলী খান

চলতি ফেব্রুয়ারি মাসেই চতুর্থবার বাবা হচ্ছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। চতুর্থবার বাবা হতে যাওয়ায় দারুণ উচ্ছ্বসিত ‘তানহাজি’র সফল অভিনেতা।

 

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন বলিউডের ‘ছোটে নবাব’। ওই সাক্ষাতকারে সাইফ বলেন, ক্যারিয়ারের শুরুতে তিনি বেশ অস্থির ছিলেন। কারিনার সঙ্গে বিয়ের পর তৈমুর যখন তার জীবনে আসে, সেই সময় থেকে থিতু হতে শুরু করেন তিনি। তৈমুরের জন্মের পর তার জীবনের অস্থিরতা কেটে গেছে। জীবনে আরও বেশ কিছুটা থিতু হতেই ফের বাবা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান সাইফ।

পাশাপাশি তিনি আরও বলেন, পরিবারকে নিয়ে সময় কাটছে তার। সন্তানরা সব সময় তার চারপাশে থাকবে, এর চেয়ে ভালো আর কছু হতে পারে না। সন্তানদের নিয়ে সব সময় থাকার অনুভূতি একেবারে অন্যরকম বলেও মত প্রকাশ করেন সাইফ আলী খান।

ফেব্রুয়ারিতেই আসছে সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান। মার্চে কারিনার দ্বিতীয় সন্তান আসার কথা থাকলেও পরে সিদ্ধান্ত বদল করা হয়। ফলে ফেব্রুয়ারিতেই কারিনার কোলে নতুন অতিথি আসবে বলে সম্প্রতি জানান সাইফ।  

পাশাপাশি তিনি আরও জানান, পিতৃত্বকালীন ছুটি কাটিয়েই ফের তিনি শুটিংয়ে ফিরবেন। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফেরার পর প্রভাসের সঙ্গে 'আদিপুরুষ'র শুটিং শুরু করবেন তিনি। যা নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে বিস্তর বিতর্ক।

২০১২ সালে কারিনা কাপুরের সঙ্গে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধেন সাইফ আলী খান। বিয়ের পর থেকেই বলিউডের এই তারকা দম্পতি পরিচিত হন 'সাইফিনা' নামে। কারিনার সঙ্গে বিয়ের পর তৈমুর আসে সাইফের জীবনে। তৈমুরের জন্মের ৩ বছর পর এবার সাইফ চতুর্থবার বাবা হতে চলেছেন।  

অন্যদিকে প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর সাইফের প্রথম দুই সন্তান তাদের মায়ের সঙ্গেই থাকেন। অমৃতার সঙ্গে থাকলেও সাইফের সঙ্গে যে সারা আলী খান এবং ইব্রাহিম খানের সম্পর্ক বেশ ভালো, তার ছবি বার বার প্রকাশ্যে উঠে এসেছে। এমনকী, কারিনার সঙ্গেও সাইফের প্রথম পক্ষের সন্তানের বেশ ভালো সম্পর্ক বলেই জানা যায়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa