ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

আক্কেল দাঁত তুলতে গিয়ে সারা আলী খানের কাণ্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
আক্কেল দাঁত তুলতে গিয়ে সারা আলী খানের কাণ্ড সারা আলী খান

বলিউডের নতুন তারকাদের মধ্যে অন্যতম উজ্জ্বল অভিনেত্রী সারা আলী খান ইনস্টাগ্রামে দারুণ সক্রিয়। এবার তার আক্কেল দাঁত তুলতে গিয়ে যে কাণ্ড ঘটালেন তা দেখালেন অনুরাগীদেরও।

 

সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা প্রথম সিনেমা ‘কেদারনাথ’ দিয়েই সবার নজর কাড়েন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিষেকের পর রণবীর সিং, বরুণ ধাওয়ানসহ অনেকের সঙ্গেই জুটি বেঁধে কাজ করে ফেলেছেন তিনি। সামনে রয়েছে আরও বড় বাজেটের সিনেমা।

ইনস্টাগ্রামে নানা রকম পোস্ট করতে দেখা যায় সারাকে। কখনও মা ভাইয়ের সঙ্গে বিদেশে ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন। আবার কখনও হট পোশাকে ফটোশ্যুটের ছবি শেয়ার করছেন। সারার অভিনয় থেকে স্টাইল সব কিছুই চর্চার বিষয় হয়ে যায়। সব সময় নতুন কিছু করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি একটি মজার ভিডিও তিনি শেয়ার করেছেন ইনস্টাতে।

ভিডিওতে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে সারা। তার সারা গায়ে নীল কাপড়ে ঢাকা। মুখটা শুধু বের করা। স্যালাইন লাগানো হয়েছে। কিন্তু কি হলো হঠাৎ করে তার? না তেমন সিরিয়াস কিছু নয়। দাঁত তুলতে গিয়েছেন তিনি। তাকে ঘিরে আছেন ডাক্তাররা। ডক্টর রাজেশ শেট্টি তার দাঁত তুলবেন।  

সারা বলছেন, ‘আমার আক্কেল দাঁত তুলে ফেলা হবে কিছুক্ষণের মধ্যেই। তার আগে আমার ডাক্তারের সঙ্গে আলাপ করে নিন। ' 

এই ভিডিও শেয়ার করে ২৫ বছর বয়সী অভিনেত্রী লেখেন, ‘নমস্তে দর্শক, জ্ঞান দাঁত বাই বাই’।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।