ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

অষ্টাদশী টিকটক তারকার আত্মহত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
অষ্টাদশী টিকটক তারকার আত্মহত্যা ড্যাজারিয়া কুইন্ট নয়েস

মাত্র ১৮ বছর বয়সেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন জনপ্রিয় টিকটক তারকা ড্যাজারিয়া কুইন্ট নয়েস। 'ডি' নামেই পরিচিত ছিলেন তিনি।

 

মৃত্যুর আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ড্যাজারিয়া লেখেন, ‘এটা আমার শেষ পোস্ট। ’ জানা গেছে, মানসিক অবসাদের কারণেই আত্মহত্যা করেছেন ড্যাজারিয়া।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) মেয়ের মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন ড্যাজারিয়ার বাবা রহিম আল্লা। লেখেন, ‘আমার মেয়েকে এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। তবে দুর্ভাগ্যজনক যে, ও আর আমাদের মধ্যে নেই। ’ মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েন ড্যাজারিয়ার বাবা।

ড্যাজারিয়ার মৃত্যুতে তার বাবা মর্মস্পর্শী বিবৃতি দেন। তিনি লেখেন, ‘গত ৮ ফেব্রুয়ারি সকালে ড্যাজারিয়া আমাদের ছেড়ে চলে যায়। ওকে দেবদূতদের সঙ্গে উড়ে যাওয়ার জন্য ডাকা হয়েছিল। ও আমার ছোট্ট একজন বন্ধু ছিল। আমি ওকে কবর দেওয়ার জন্য প্রস্তুত ছিলাম না। ও খুব হাসিখুশি থাকত। আমি যখন বাড়ি ফিরতাম, তখন ও আমায় বাড়ির সামনের রাস্তায় থেকে দেখেই খুশি হয়ে যেত। আমার এখন বারবার মনে হচ্ছে ও যদি ওর মানসিক অবসাদ নিয়ে আমার সঙ্গে একবার কথা বলত। তাহলে হয়তোবা কিছু কারা যেত। ’

তিনি বলেন, ‘আমি তোমার হাত আবারও ধরতে চাই। এখন আমি যখন বাড়ি ফিরব, তখন আমার জন্য অপেক্ষা করার আর কেউ থাকবে না। এখন আমাকে তোমার দেবদূতদের সঙ্গে উড়ে যেতে দিতেই হবে। শুধু জানবে, বাবা তোমায় খুব ভালোবাসে। ’

সম্প্রতি ড্যাজারিয়া 'ডি বিউটি আউটলেট' নামে নিজের একটি ব্র্যান্ড লঞ্চ করেছিলেন। যেখানে প্রসাধনী থেকে শুরু করে জামাকাপড় বিক্রি শুরু করেন ড্যাজারিয়া।  

ড্যাজারিয়া কুইন্ট নয়েস-এর মৃত্যুর খবরে শোকাহত তার অনুরাগীরা। তার ইউটিউব চ্যানেলে কমেন্ট বক্সে বিভিন্ন কমেন্ট করেছেন।  

মার্কিন যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যের ব্যাটন রাগ-এর বাসিন্দা জনপ্রিয় টিকটক ব্লগার ড্যাজারিয়া কুইন্ট নয়েসের অনুগামীর সংখ্যা ১৪ লাখ।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।