ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার ছোটপর্দায় আসছে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
এবার ছোটপর্দায় আসছে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ফোয়েবে ওয়ালার-ব্রিজ ও ডোনাল্ড গ্লোবার এবং অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট

অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ হলিউডের অন্যতম আলোচিত একটি সিনেমা। এবার এই নন্দিত সিনেমার গল্পে নির্মিত হচ্ছে ওয়েবসিরিজ।

 

‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ মূল সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৫ সালে। এ সিনেমার শুটিং করতে গিয়েই একে অন্যের প্রেমে পড়েছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি।

এবার ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার কাহিনী অবলম্বনে সিরিজ নির্মাণ করা হচ্ছে, যা প্রকাশিত হবে আমাজন প্রাইমে। সিরিজটি মুক্তি পাবে আগামী বছর। এতে জুটি বেঁধে অভিনয় করবেন ফোয়েবে ওয়ালার-ব্রিজ ও ডোনাল্ড গ্লোবার। তারা ইনস্টাগ্রাম পোস্টে এ ঘোষণা দিয়েছেন।

আমাজন স্টুডিওর প্রধান জেনিফার সাল্ক জানিয়েছেন, এটা আমাদের কাছে স্বপ্নের মতো। কারণ এ সিরিজ সারা বিশ্বের দর্শকদের জন্য নির্মাণ করা হবে। আমাদের টিমটাও দারুণ হয়েছে। ডোনাল্ড ও ফোয়েব বিশ্বের সেরা মেধাবী শিল্পীদের মধ্য অন্যতম।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।