ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রথম গান প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রথম গান প্রকাশ ‘তোমার নামে’ গানের দৃশ্য

নন্দিত পরিচালক তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রথম গান প্রকাশ পেয়েছে।  ‘তোমার নামে’ শিরোনামের গানটি রোববার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে প্রকাশ করা হয়েছে।

গানটিতে একসঙ্গে কণ্ঠ দিয়েছেন- পিন্টু ঘোষ, মুত্তাকী হাসিব, সুকন্যা মজুমদার ঘোষ, বাসমা কাজী ও রোকন ইমন। গানের কথা ও সুর পিন্টু ঘোষের। তার সঙ্গে যৌথভাবে সংগীতায়োজন করেছেন রোকন ইমন।  

‘তোমার নামে’-এ দেখা যায় একটি কনসার্টে মঞ্চে পারফর্ম করছেন ব্যান্ড দলের সদস্য জাকিয়া বারি মম, শ্যামল মাওলা, হাসনাত রিপনসহ কয়েকজন। মঞ্চের পারফর্মেন্সের ফাঁকে দেখা গেছে চিত্রনায়িকা পরীমনি ও শ্যামল মাওলার রসায়ন।

আগামী মার্চে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে। গানের আগে সিনেমাটির ফার্স্টলুক ভিডিও প্রকাশ পেয়েছিল।  

গত ৯ ডিসেম্বর বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ‘স্ফুলিঙ্গ’র ঘোষণা দেন তৌকীর আহমেদ। এরপর ১১ ডিসেম্বর গাজীপুরের রাজেন্দ্রপুরে সিনেমাটির শুটিং শুরু হয়। টানা ২৩ দিনের মাথায় এর দৃশ্যধারণ সম্পন্ন হয়।  

নির্মাতা জানিয়েছেন, ‘স্ফুলিঙ্গ’র গল্প গড়ে উঠেছে একটি ব্যান্ড দলকে ঘিরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতেই মূলত সিনেমাটি নির্মিত হচ্ছে।

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রযোজনায় ‘স্ফুলিঙ্গ’তে পরীমনি ছাড়া আরও অভিনয় করেছেন-জাকিয়া বারী মম, রওনক হাসান, শ্যামল মাওলা, আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, হাসনাত রিপন প্রমুখ।

 

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।